ক্যালিফোর্নিয়ার বারে আততায়ী হামলা, আহত এগার

ক্যালিফোর্নিয়ার বারে আততায়ী হামলা, আহত এগার

ক্যালিফোর্নিয়ার একটি বারে আততায়ী হামলা। হামলায় কমপক্ষে ১১ জন গুলিবিদ্ধ হয়েছেন। লস অ্যাঞ্জেলস থেকে তা ৪০ মাইল দূরে অবস্থিত। ঘটনায় কতজন হতাহত হয়েছেন তার হিসাব এখনই পাওয়া যায়নি। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, একজন ব্যক্তি আচমকা ভিড় লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। মোট ৩০বার গুলি চালানো হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ঘটনাস্থানে পৌঁছে পুলিশ উদ্ধারকার্য শুরু করে। ঘিরে ফেলে গোটা এলাকা। কড়া নিরাপত্তা জারি করা হয়েছে থাউস্যান্ড ওকসে।

 

পুলিশ জানায়, স্থানীয় একটি বারের মধ্যে এক দুষ্কৃতী এই হামলা চালায়। কোনওকিছু বুঝে ওটার আগেই সে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। ঘটনাটি ঘটে স্থানীয় সময় রাত ১১.২০ নাগাদ। শেরিফের একটি ডেপুটি সহ কমপক্ষে ১১ জন আহত হয়েছে। বারে তখন কলেজ ছাত্রদের একটি অনুষ্ঠান হচ্ছিল।
খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ৷ তবে, ওই আততায়ীকে ধরতে ব্যর্থ পুলিশ ৷ মিউজিক বারের ভিতরেই লুকিয়ে রয়েছে আততায়ী ৷ পুলিশ সূত্রে এমনটাই খবর ৷ অভিযুক্তের সঙ্গে কোনও জঙ্গি সংগঠনের যোগসাজস রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ ৷এক প্রতক্ষ্যদর্শীর দাবি, বারের ভিতর একনাগাড়ে প্রায় ৩০ টি গুলি ছোঁড়ে আততায়ী ৷ আর সেই গুলির আওয়াজে এখনও কেঁপে উঠছে কলেজ পড়ুয়ারা ৷ভেন্ঞ্চুরা কাউন্টি শেরিফের ক্যাপ্টেন কুরেজিয়ান জানান, গুলি চলার সময় প্রায় ১০০ জন বারের ভিতরে ছিল। যার মধ্যে অধিকাংশই  কলেজ ছাত্র।