হানিমুন কোথায় করবেন ভাবছেন,চিন্তা নেই দেখে নিন একঝলক এই জায়গাগুলি

হানিমুন কোথায় করবেন ভাবছেন,চিন্তা নেই দেখে নিন একঝলক এই জায়গাগুলি

বিয়ের মরশুম,আর বিয়ে মানেই হানিমুন,হানিমুন না করলে বিয়েটাই অসম্পূর্ণ,তবে জায়গা স্থির করা নিয়ে বেঁধে গন্ডগোল,কোথায় যাওয়া হবে,,তা নিয়ে ভেবে মাথার চুল ছিঁড়ছেন,এবার সেই সমস্যার সামাধানে আজ রইল কয়েকটি জায়গার ঠিকানা

খজ্জিয়ার, হিমাচল প্রদেশ

অনেকেরই শখ থাকে সুইত্জারল্যান্ড ঘোরার,তবে সেই শখ মিটবে এক নিমিষেই,তবে হয়তো দুধের স্বাদ পাবেন না কিন্তু ঘোল হলে তো আর দোষ নেই,ডালহাউসি থেকে ২৪ কিলোমিটার গেলেই পৌঁছে যাওয়া যায়, এই স্বপ্ন সুন্দর জায়গায়। খজ্জিয়ার পিকের আশপাশে ঘুরে , কালাটপ অভয়ারণ্য সঙ্গীর সঙ্গে একান্তে ঘুরে নিতে পারেন আপনিও।

আলাপ্পুঝা, কেরল

কেরল মানেই ছোট্ট ছোট্ট পাহাড় ঘেরা এলাকা আর মনোরম আবহাওয়া আর শীতকালে তো কোনো কথাই হবে না, কেরলের আলাপ্পুঝা বা আলেপ্পি অসামান্য অভিজ্ঞতায় আপনাকে ভরিয়ে দিতে বাধ্য। সবুজ প্রকৃতির মধ্যে আয়ুর্বেদিক মাসাজে, এই সফর জীবনের অন্যতম সেরা সফর হতে বাধ্য।

শিলং, মেঘালয়

অ্যারেঞ্জ ম্যারেজ হলে এই জায়গাটি এক্কেবারে বেস্ট প্লেস,প্রকৃতির কোলে,পাহাড়ের কোলে একে অন্যকে একাত্মভাবে পাওয়ার একমাত্র উপযুক্ত স্থান,ভারতের স্কটল্যান্ড শিলং এ উমাইম লেক, চেরাপুঞ্জি হানিমুনের অন্যতম আকর্ষণ হতে পারে। এখানের উম্গোত নদীতে নৌকা বিহারের মজাই আলাদা। নদীর স্বচ্ছ জল আপনার মন ভরিয়ে দেবেই। এই এলাকার একদিকে খাসি পর্বত , অন্যদিকে ভারত বাংলাদেশ সীমান্ত।

তাওয়াং,

অরুণাচল প্রদেশ অরুণাচলপ্রদেশের তাওয়াং হল হানিমুন গন্তব্যের অন্য়তম আকর্ষণীয় জায়গা। এখানের নউরাং জলপ্রপাত থেকে সঙ্গা সের লেক -এ একসঙ্গে স্মরণীয় কিছু মুহুর্ত কাটাতে পারেন।