হানিমুন যাওয়ার কয়েকটি বিশেষ জায়গা

হানিমুন যাওয়ার কয়েকটি বিশেষ জায়গা

নতুন বিয়ে করেছেন, কিংবা বিয়ে করতে যাবেন সামনের লগ্নেই সকলের ক্ষেত্রেই হানিমুনের একটা আলাদা গুরুত্ব, নব-বিবাহিত দম্পতিরা  হানিমুন প্লেস ঠিক করছেন আর হবুরা হানিমুন প্লেজ খুঁজছেন..একটা কথা ঠিক হানিমুনটা এমন জায়গায় করতে হবে যেখানকার পরিবেশটাই রোমান্টিক হবে, একটু দূরে হলে আরও ভালো হয়, তাই সকলের জন্যই এই জায়গাগুলি দেখে নেওয়া প্রয়োজন

খজ্জিয়ার

সকলেই সুইজারল্যান্ড যাওয়ার প্ল্যান কষেন, কিন্তু সাধ্যি আর হয় কি, তাই তাদের জন্য খাজ্জিয়ার তো  রয়েইছে, আসল সিইজারল্যান্ডের থেকে প্রাকৃতিক সৌন্দর্য ও বৈশিষ্ট্য কিছুই কম নয়,ডালহাউসি থেকে ২৪ কিলোমিটার গেলেই পৌঁছে যাওয়া যায়, এই স্বপ্ন সুন্দর জায়গায়। খজ্জিয়ার পিকের আশপাশে ঘুরে , কালাটপ অভয়ারণ্য সঙ্গীর সঙ্গে একান্তে ঘুরে নিতে পারেন আপনিও।
 

শিলং, মেঘালয় উত্তরপূর্বের মনোরম প্রকৃতির নিস্তব্ধতায় একান্ত ঘনিষ্ঠতাকে আরও উস্কে দেবে মেঘালয়ের শিলং। ভারতের স্কটল্যান্ড শিলং এ উমাইম লেক, চেরাপুঞ্জি হানিমুনের অন্যতম আকর্ষণ হতে পারে। এখানের উম্গোত নদীতে নৌকা বিহারের মজাই আলাদা। নদীর স্বচ্ছ জল আপনার মন ভরিয়ে দেবেই। এখানে হানিমুনটা সাড়তে পারলে রোমান্টিসিজমই বদলে দেবে বাকি জীবনটাকে

তাওয়াং, অরুণাচল প্রদেশ অরুণাচলপ্রদেশের তাওয়াং হল হানিমুন গন্তব্যের অন্য়তম আকর্ষণীয় জায়গা। এখানের নউরাং জলপ্রপাত থেকে সঙ্গা সের লেক -এ একসঙ্গে স্মরণীয় কিছু মুহুর্ত কাটাতে পারেন।

কুর্গ, কর্ণাটক কফি রাজ্যের সবুজ পাহাড়, আর নিরবতায় ঠাসা কুর্গও হানিমুন কাপলদের আকর্ষণের অন্যতম কেন্দ্র। কুর্গ যাওয়ার পথে বান্দিপোর জঙ্গলে থেকেও নিতে পারেন। যা নিঃসন্দেহে একটি অন্যতম আকর্ষণের বিষয়। এখানের বারাপোল নদীতে রয়েছে রিভার র‌্যাফ্টিং এরও সুযোগ।

তাই দেরি না করে টিকিট বুক করতে চাইলে এখনি সেরে ফেলুন

গোকার্ণা, কর্ণাটক যদি আপনার সঙ্গীটির সমুদ্র পছন্দ হয়, তাহলে যেতেই পারেন কর্ণাটকের গোকার্ণতে। এখানের কুদল বিচ আপনার মতাতে বাধ্য। আর রাতের আকাশের সৌন্দর্যে যদি সেই বিশেষ মানুষটিকে নিয়ে হারিয়ে যেতে চান, তাহলে রয়েছে ওম বিচ। এছাড়াও বহু আকর্ষণীয় স্পোর্টস রয়েছে এই গোকার্ণাতে।