আমাজন, নেটফ্লিক্সের সঙ্গে প্রতিযোগীতায় নামছে ইউটিউব

আমাজন, নেটফ্লিক্সের সঙ্গে প্রতিযোগীতায় নামছে ইউটিউব

সিনেমা থেকে গান, বা যেকোনও স্বর্ণযুগের জিনিস বা আধুনিক, তথ্য হাতে পাওয়ার একমাত্র সম্বল ইউটিউব, বর্তমানে বিনোদনের বাজারে পিছিয়ে নেই আমাজন প্রাইম ও নেটফ্লিক্সও, আর এবার এদের সাথেই প্রতিযোগিতায় নামতে চলেছে ইউটিউব ।

 

এবার থেকে ইউটিউবের প্রিমিয়াম অপশনে গিয়ে মাসিক একটি টাকা দিয়ে সদস্য হলেই দেখা যাবে শো গুলি । সিনেমা গান থেকে ডুমেন্টারি হিন্দি বাংলার পাশাপাশি বাংলাতেও দেখা যাবে এগুলি,

ইউটিউব কর্তৃপক্ষ জানিয়েছেন সবরকম প্রত্যাশাকে ছাপিয়ে সাফল্য লাভ করেছে এই অনুষ্ঠানগুলি । বিশেষত, দক্ষিণ কোরিয়ার বিখ্যাত পপ ব্যান্ড বিগ ব্যাংকে নিয়ে করা একটি রিয়ালিটি শো জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে । এরপরই ইউটিউব সিদ্ধান্ত নিয়েছে আরও বেশি মৌলিক অনুষ্ঠান প্রযোজনা করার ।