আজই লঞ্চ হতে চলেছে জিওমি সিক্স

আজই লঞ্চ হতে চলেছে জিওমি সিক্স

গুজবগুলি বলে যে চীনা ইএম OEM Redmi 6 Pro / Plus এবং Redmi 6A এর পাশাপাশি Redmi চালু করতে পারে 6. কোম্পানি কয়েক সপ্তাহের জন্য Redmi 6 টি টিজিং করে ফেলেছে। শুধু লঞ্চের এক দিন আগে, ফোনের একটি অফিসিয়াল পোস্টার ডিভাইসটির সামনে নকশা প্রকাশ করে জিয়াওমি এর প্রেসিডেন্ট লিন বিন কর্তৃক পোস্ট করা হয়েছে। আগের রিপোর্টগুলির বিপরীতে, নতুন পোস্টারটি প্রকাশ করেছে যে রেডমি 6 একটি পূর্ণ-স্ক্রিন প্রদর্শনের মাধ্যমে আসবে।

পোস্টারটি লম্বা প্রদর্শনীর সাথে রেডমি 6 প্রদর্শন করে। গত সপ্তাহে লিনাক্সে প্রকাশিত টেনা তালিকাটি প্রকাশ করেছে যে, স্মার্টফোনটি 1440 x 720 পিক্সেলের পর্দার রেজোলিউশনের সাথে 5.45 ইঞ্চি এইচডি + ডিসপ্লে আসবে।

পর্দার উপরে আমরা earpiece, LED ফ্ল্যাশ এবং একটি স্বতন্ত্র ক্যামেরা দেখতে পারেন। ইনারপিটির পাশে বসে থাকা LED ফ্ল্যাশটি লো-লাইট অবস্থার মধ্যে ব্যবহারকারীদের বিস্তারিত এবং স্পষ্ট স্বার্থে ক্যাপচার করতে সহায়তা করবে।

পূর্ববর্তী গুজব ছড়িয়েছে যে Redmi 6টি MediaTek এর হেলিও P22 প্রসেসর ,এটি 128m বাজেট ফোনগুলির প্রসেসর আনতে প্রথম চিপমার্কারদের মধ্যে একটি। ক্যামেরা পিছন প্যানেলের উপরের বাম কোণায় বসবে। প্রাথমিক ক্যামেরা 12-মেগাপিক্সেল সেন্সরের সাথে আসবে।

 

ফোনের মূল্যের জন্য, রেডমী 6 একটি বাজেট সেগমেন্ট স্মার্টফোন হবে এবং এর মূল্য প্রায় 10,000 টাকা হতে পারে।