জিও ডবল ধামাকায় কি সুবিধা রয়েছে দেখুন

জিও ডবল ধামাকায় কি সুবিধা রয়েছে দেখুন

১৪ জুন থেকে রাশিয়ায় শুরু হচ্ছে ফিফা বিশ্বকাপ। তাই কোন টেলিকম সংস্থা কত কম টাকায় কত বেশি 4G ডেটা দিচ্ছে, সেদিকেই নজর রাখছে দেশের হাজার হাজার ফুটবলপ্রেমী মানুষ। আর বিশ্বকাপ ফুটবলের আবহে দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখে জিও নিয়ে এল ডাবল ধামাকা। সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, প্রতি দিন সব গ্রাহককে অতিরিক্ত ১.৫ জিবি হাই স্পিড ডেটা দেওয়া হবে। এছাড়াও গোটা জুন মাস জুড়েই একগুচ্ছ আকর্ষণীয় অফার দিচ্ছে জিও।

এতে ১৪৯ টাকা থেকে ৭৯৯ টাকা পর্যন্ত যেকোনও মূল্যের রিচার্জ করলে গ্রাহকরা প্রতিদিন ১.৫ GB ডেটা অতিরিক্ত পাবেন। অর্থাৎ গ্রাহকরা যেই প্যাক রিচার্জ করবেন তার সঙ্গে প্রতিদিন ১.৫ GB করে ডেটা পাবেন। 

 

‘মাই জিও’ অ্যাপ থেকে রিচার্জ করলে ১৪৯ টাকার প্যাকেজটি জুন মাসে মিলবে মাত্র ১২০ টাকায়। এর বিনিময়ে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি হাই স্পিড ডেটা, ফ্রি ভয়েজ কল ও এসএমএস ও জিও অ্যাপস। প্যাকেজটির বৈধতা ২৮ দিন।

এছাড়া অন্য অফারগুলি একই থাকবে বলে জানিয়েছে সংস্থা। পাশাপাশি ৪৯৯ টাকার আরও একটি নতুন প্ল্যান এনেছে মুকেশ আম্বানির এই সংস্থা। এই প্যাকে পাওয়া যাবে প্রতিদিন ৩.৫ GB ডেটা। ৯১ দিনের

অতিরিক্ত ডেটার এই বিশেষ সুবিধা জিও গ্রাহকরা পাবেন ১২ থেকে ৩০ জুন পর্যন্ত।