দেখে  নিন গ্যালাক্সি এ7-এর ফিচার্স

দেখে  নিন গ্যালাক্সি এ7-এর ফিচার্স

মঙ্গলবারই ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ7, ফোনটির প্রধান আকর্ষণ হল এর তিনটি উচ্চমানের রিয়ার ক্যামেরা। সেলফি তোলার সময় লাইভ ইমোজি ব্যবহার করা যাবে৷ ব্যবহার করা যাবে GIF ইমেজও৷ একেবারে প্রফেশনাল স্টুডিও ফটোশ্যুটে যে রকম হয় আর কি৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে-র সঙ্গে থাকছে বিভিন্ন ভ্যারিয়েন্ট ৪জিবি বা ৬জিবি RAM ৫১২জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবল মেমরি৷ পাচ্ছেন ৩ হাজার ৩০০mAh ব্যাটারি৷ অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেমের সঙ্গে৷

Galaxy A7এর দাম ২৩,৯৯০ টাকা। 4GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Samsung এর নতুন ফোন। আগামী ২৭ সেপ্টেম্বর শুধুমাত্র ফ্লিপকার্ট ও কোম্পানির নিজস্ব অনলাইন স্টোর থেকে বিক্রি শুরু হবে এই ফোন। Samsung Galaxy A7 এর 6GB RAM আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২৮,৯৯০ টাকা। HDFC ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডাররা Samsung Galaxy A7 কিনলে ২,০০০ টাকা ছাড় পাবেন।

 

Galaxy A7 ফোনটিতে রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অর্থাত্, ফোন লক / আনলক করার বোতামের (বাটন)-এর ঠিক নিচেই থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।Galaxy A7-এ কানেক্টিভিটির জন্য রয়েছে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi 802.11a/b/g/n/ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, GLONASS, USB Type-B আর একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।