সোমবারই লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস টি-র, দেখে নিন ফিচার্স

সোমবারই লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস টি-র, দেখে নিন ফিচার্স

সোমবার নিউ ইয়র্কে এক ইভেন্টে লঞ্চ হয়েছে OnePlus-র নতুন স্মার্টফোন 6T। OnePlus 6T স্মার্টফোনে রয়েছে আগের থেকেও শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ। এ ছাড়াও এই ফোনের ডিসপ্লের নিচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আসুন হয়েছে OnePlus-র নতুন স্মার্টফোন 6T-এর সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।স্কিন। ফোনের ভিতরে থাকছে Snapgragon 845 চিপসেট, 6GB/8GB LPDDR4X RAM আর 128GB/256GB স্টোরেজ। (OnePlus 6T তে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম। পএই ক্যামেরাই থাকবে একটি 16MP Sony IMX519 প্রাইমারি সেন্সার। সাথে থাকবে একটি 20MP Sony IMX376K সেকেন্ডারি সেন্সার। সেলফি তোলার জন্য রয়েছে 16MP Sony IMX371 সেন্সার। (OnePlus 6T ফোনের প্রধান আকর্ষণ ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর আগের থেকে বড় 3,700 mAh ব্যাটারি। 

মার্কিন যুক্তরাষ্ট্রে OnePlus 6T ফোনের দাম শুরু হচ্ছে ৫৪৯ মার্কিন ডলার থেকে। অর্থাৎ ভারতে ৪০,০০০ টাকার আশেপাশে এই ফোনের দাম শুরু হবে। মঙ্গলবার নতুন দিল্লিতে এক এই ইভেন্টে ভারতে এই ফোনের দাম জানাবে OnePlus।আগামী ২ নভেম্বর থেকে ভারতে বিক্রি হবে এই ফোন। ভারতে অনলাইনে শুধুমাত্র আমাজন থেকে পাওয়া যাবে OnePlus 6T। তবে অফলাইনে রিলায়েন্স ডিজিটাল থেকেও OnePlus 6T পাওয়া যাবে।

OnePlus 6T তে রয়েছে একটি ৬.৪১ ইঞ্চি FHD+, Optic AMOLED ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের উপরে থাকছে একটি ছোট নচ। এছাড়াও সুরক্ষার জন্য থাকছে লেটেস্ট জেনারেশানের গোরিলা গ্লাস। OnePlus 6T এর ভিতরে থাকবে Snapdragon 845 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।ভারতে OnePlus 6T-এর ৮ জিবি RAM আর ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম হতে পারে প্রায় ৪৮,৪৫৪ টাকা।