পুজোর মরশুমে দারুন অফার নিয়ে হাজির ফ্লিপকার্ট

পুজোর মরশুমে দারুন অফার নিয়ে হাজির ফ্লিপকার্ট

ক্রেতাদের জন্য পুজোয় এক দারুন অফার নিয়ে হাজির হয়েছে ফ্লিপকার্ট, আগামী ১০ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত ফ্লিপকার্ট-এ চলবে ‘বিগ বিলিয়ন ডেজ সেল’। এই সময় প্রায় সব পণ্যের উপরই ক্রেতারা পাবেন বড়সড় ছাড়। পুজোর আগেই ধামাকা সেল নিয়ে আসছে Flipkart। পাঁচ দিনের এই সেলে জনপ্রিয় মোবাইল, টিভি, ক্যামেরা, হোম অ্যাপলায়েন্স সহ একাধিক প্রোডাক্টে বিপুল ছাড় দেবে Flipkart। The Big Billion Days সেলে MasterCard গ্রাহকরা অতিরিক্ত ছাড় পাবেন

Flipkart এর অন্যান্য সেলের মতোই পাঁচ দিনের এই সেলেও ধাপে ধাপে বিভিন্ন অফার জানানো হবে। প্রথম দিন সেলে ফ্যাশান, টিভি ও অ্যাপলায়েন্স, কার্নিচার, স্মার্ট ডিভাইস ও অন্যান্য প্রোডাক্টে ছাড় পাওয়া যাবে।এছাড়াও গ্রাহকরা Flipkart Pay Later ব্যবহার করে পরের মাসে কেনাকাটার টাকা শোধ করতে পারেন। এই সেলে Flipkart Plus গ্রাহকরা অতিরিক্ত সুবিধা পাবেন। একই সাথে যে কোন সেল এ আগে অংশগ্রহনের সুবিধা পাবেন Flipkart Plus গ্রাহকরা।

 

যেমন, Lenovo K8 Plus-এর দাম ৯,৯৯৯ টাকা। কিন্তু এই সেলে ক্রেতারা অন্তত এক হাজার টাকা ছাড় পাবেন। Redmi Note 5 Pro-এর দাম ১৪,৯৯৯ টাকা। জানা গিয়েছে, আকর্ষণীয় ছাড় মিলবে এই ফোনেও। এ ছাড়াও Moto Z2 Force ফোনটির বাজার মূল্য ৩৪,৯৯৯ টাকা।