আজই উদ্বোধন হতে চলেছে আইফোন এইটের তিনটি মডেল

আজই উদ্বোধন হতে চলেছে আইফোন এইটের তিনটি মডেল

আর কিছুক্ষনের মধ্যেই আইফোন এইটের উদ্বোধন হতে চলেছে,একটি বা দুটি নয়, একসঙ্গে তিনটি সিরিজ একসঙ্গে লঞ্চ করা হবে বলেই জানা গিয়েছে৷ iPhone 8, iPhone 8 Plus এবং iPhone X লঞ্চ করা হবে এই বিশেষ অনুষ্ঠানে৷ এর মধ্যে একটি অ্যানিভার্সারি স্পেশাল ফোন থাকবে যার মূল্য হবে সবথেকে বেশি৷একই সঙ্গে অ্যাপেলের নতুন মডেলেরও উদ্বোধন হবে বলে সূত্রের খবর

এক জার্মান ওয়েবসাইটে জানানো হয়েছে ১৫ সেপ্টেম্বর থেকে নতুন iPhone-এর প্রি-অর্ডারের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ঐ ওয়েবসাইটের মতে ফোনের শিপিং শুরু হবে ২২ সেপ্টেম্বর। গত পাঁচ বছরে অ্যাপেলের সেপ্টেম্বরে নতুন ফোন লঞ্চের ইতিহাসের ট্রেন্ড দেখলে খবরটা উড়িয়ে দেওয়া যাবে না।  একই দিনে বিভিন্ন অ্যাপেল স্টোরে পাওয়া যাবে নতুন iPhone। সুতরাং দেখা যাচ্ছে অ্যাপেন তাদের ধরাবাঁধা ছকেই সেপ্টেম্বরে বাজারে আনছে নতুন iPhone।

ডুয়েল রিয়ার ক্যামেরা ডুয়েল রিয়ার ক্যামেরা নিয়ে অ্যাপেল কোনও তথ্যই দেয়নি। তবে অনুমান করা হচ্ছে, আইফোনের নয়া মডেলে তা থাকতে চলেছে। কেননা এই ব্যবস্থাটি আইফোন ৭ প্লাসে ছিল।
ওলেড স্ক্রিন এলসিডি ডিসপ্লে থেকে ওলেড স্ক্রিনের দিকেই যাচ্ছে অ্যাপেল। আইফোনের নয়া মডেলে আইফোন এইট কিংবা আইফোন এক্স-এ থাকতে চলেছে ওলেড স্ক্রিন।

হোমপড ইন্টিগ্রেশন হোমপডে প্রকাশ ইতিমধ্য়েই করে ফেলেছে অ্যাপেল। পিল আকারের এই স্পিকার অ্যাপেল আইফোন এইটকে সাপোর্ট করবে বলেই জানা যাচ্ছে।