দিওয়ালিতে রিচার্জের সঙ্গে থাকছে একশো শতাংশ ক্যাশ ব্যাক অফার

দিওয়ালিতে রিচার্জের সঙ্গে থাকছে একশো শতাংশ ক্যাশ ব্যাক অফার

উত্সবের মরশুমে ফেরও জিও ধামাকা,দিওয়ালিতে রিচার্জ করা মানেই মিলবে আকর্ষনীয় অফার,৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করালে ১০০ শতাংশ ক্যাশব্যাকের অফার। নয়া এই প্রমোশনাল অফারটির নাম দেওয়া হয়েছে জিও দিওয়ালি ধন ধনা ধন অফার। তবে এই সুবিধা শুধুমাত্র ৩৯৯ টাকা প্রিপেড এবং পোস্টপেড প্ল্যানে পাওয়া যাবে।

বৃহস্পতিবার ১২ অক্টোবর থেকে শুরু হচ্ছে এই অফার। চলবে ১৮ অক্টোবর পর্যন্ত। নয়া 'ধন ধনা ধন' অফার লাখ লাখ জিও গ্রাহকের জন্য দিওয়ালি উপহার বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

অনলাইন এবং অফলাইন, দুভাবে রিচার্জেই এই সুবিধা পাওয়া যাবে। মাইজিও অ্যাপ, জিও ডট কম ওয়েবাসাইট, জিও স্টোর, রিলায়েন্স ডিজিটাল স্টোরে গিয়ে অনলাইনে এই রিচার্জটি করাতে পারবেন।

 

৩৯৯ টাকার জিও ধন ধনা ধন প্যাকে প্রিপেড গ্রাহকরা ৮৪ জিবি ডেটা পাবে, ফ্রি এসএমএস-এর সুবিধা পাবে এবং ফ্রি কল করতে পারবে। প্যাকের অন্যান্য সমস্ত সুবিধা যেমন ছিল তেমনই থাকবে।

এদিকে জিওর যাঁরা প্রাইম কাস্টমর, তাঁরা ১২ অক্টোবর থেকে ১৮ অক্টোবরের মধ্যে রিচার্জ করালে ৫০ টাকার মোট ৮টি ভাউচার পাবে, যার মোট মূল্য ৪০০ টাকা। এই ভাউচারগুলো রিডিম করা যাবে ভবিষ্যতে ৩০৯ টাকা বা তার বেশি টাকার প্ল্যান রিচার্জ করালে। একবারে একটি ভাউচারই রিডিম করা যাবে। সেটা কার্যকর হবে ১৫ নভেম্বরের পর থেকে। মানে একজন গ্রাহক যদি ৩০৯ টাকার প্ল্যান রিচার্জ করাতে চান, তাহলে ৫০ টাকার ভাউচার রিডিম করালে, গ্রাহককে দিতে হবে মাত্র ২৫৯ টাকা।