আইপিএল-এ ফিরছেন ওয়ার্ন

আইপিএল-এ ফিরছেন ওয়ার্ন

২০০৮ য়ে অজি স্পিনার শেন ওয়ার্নের হাত ধরেই প্রথম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ জিতেছিল রাজস্থান রয়্যালস। তারপরের মরসুমগুলো অবশ্য ভালো কাটেনি রয়্যালসদের। দু’বছরের নির্বাসন কাটিয়ে ২০১৮ তে ফের আইপিএলে ফিরছে রাজস্থান রয়্যালস।

এদিন ওয়ার্ন জানান, রাজস্থানে ফিরতে পেরে দারুণ খুশি ও উত্তেজিত। আমার ক্রিকেটীয় যাত্রায় রাজস্থান রয়্যালস বিশেষ জায়গা দখল করে রয়েছে। দলের ভালবাসায় আমি আপ্লুত। তিনি যোগ করেন, রাজস্থান রয়্যালসের এবারের দলে একাদিক তরুণ ক্রিকেটার রয়েছে। তাঁদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।

তাঁর কেরিয়ারে রাজস্থান রয়্যালস বিশেষ জায়গা জানিয়েছেন অজি স্পিন তারকা। তাঁক ফের ডাকায় তিনি অভিভূত। তিনি আরও বলেছেন, 'রাজস্থান রয়্যালসের এবারের দলে একাদিক তরুণ ক্রিকেটার রয়েছে। তাঁদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।' আইপিএলে স্পট ফিক্সিংকাণ্ডের শাস্তি হিসেবে দুবছরের জন্য নির্বাসিত হয়েছিল রাজস্থান রয়্যালস।চেন্নাই সুপার কিংসও দু বছরের নির্বাসন কাটিয়ে যেরকম ফিরছে।

ঘরে ফেরার সঙ্গে তুলনা করে ভিডিও বার্তা প্রকাশ করে ওয়ার্ন বলেছেন,“রাজস্থান রয়্যালস দলে ফিরতে পেরে আমি ভীষণ খুশি,একই সঙ্গে উত্তেজিত৷  অনেক ভালো স্মৃতি জড়িয়ে রয়েছে রয়্যালসদের সঙ্গে।