নভেম্বরেই গাঁটছোড়া  বাঁধছেন ভুবি

নভেম্বরেই গাঁটছোড়া  বাঁধছেন ভুবি

দ্বিতীয় সিরিজ মিস করলেও মান কাজটা সাড়তে চলেছেন ভুবি,নিমন্ত্রিত ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। থাকবেন অতিথি ক্রিকেটাররাও।এর আগে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন নুপুরের সঙ্গে। এবার সাতপাকে বাঁধা পড়বেন।  গোটা পরিবার এই শুভদিনের অপেক্ষায় ছিল। বাবা কিরণ পাল সিং ছেলের বিয়ের আনন্দে ভাসছেন। বললেন, “মিরাটে বিয়ের অনুষ্ঠান হবে। দিল্লিতে রিসেপশন। পরিবার ও কাছের বন্ধুরা থাকবে। টিম ইন্ডিয়ার সব সদস্যকে রিসেপশনে অংশ নেবেন। ৩০ নভেম্বর থেকে দিল্লিতে ম্যাচ।  আশা করি, সবাই আসতে পারবে।”

 

মাস কয়েক আগে জগতের সামনে নিজের লাইফ পার্টনারকে নিয়ে এসেছিলেন ভুবনেশ্বর কুমার। নুপূর নাগর কে নিজের বেটার হাফ বলে জানিয়েছিলেন। নিজেদের একটি রোমান্টিক ডিনারের ছবি পোস্ট করে প্রথমে রহস্য তৈরি করেছিলেন ভুবি। প্রথমবারে শুধু নিজের ছবির অংশটা পোস্ট করেছিলেন তিনি। পরে নুপুর নাগারকে ছবির 'বেটার হাফ ' বলে জগতের কাছে তুলে ধরেন।
 

ভুবির বিয়ের এই পার্টিতে থাকতে পারেন ধোনি, কোহলি, সুরেশ রাইনা,শিখর ধাওয়ান,রবীন্দ্র জাদেজারা৷ অক্টোবরে বন্ধু ও পরিবাবের সদস্যদের সাক্ষী রেখে নুপুর নাগারের সঙ্গে এনগেজমেন্ট সেড়ে ফেলেছেন ভুবনেশ্বর৷ জাহির খানের পর ভুবনেশ্বরই দ্বিতীয় ভারতীয় ক্রিকেটার যিনি চলতি বছরে বিবাহ  বন্ধনে আবদ্ধ হতে চলেছেন৷থাকবেন উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের শীর্ষপদের কর্তারা। থাকবেন BCCI কর্তারাও। ১৬ নভেম্বর থেকে শ্রীলঙ্কার সঙ্গে প্রথম টেস্ট শুরু হচ্ছে। ২৪ থেকে ২৮ নভেম্বর দ্বিতীয় টেস্ট। এই টেস্ট হয়তো খেলতে পারবেন না ভুবি।