বাজে ফিল্ডিং-এর জন্যই হেরেছি, বললেন বিরাট

বাজে ফিল্ডিং-এর জন্যই হেরেছি, বললেন বিরাট

আইপিএল-এ গতকাল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হারের জন্য দলের জঘন্য ফিল্ডিংকেই দায়ী করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছেন, ‘আমাদের জয় প্রাপ্য ছিল না। আমার মনে হয়, জেতার জন্য যথেষ্ট চেষ্টা করিনি। নিজেদের প্রতি কঠোর হতে হবে।

ম্যাচের শেষে কোহলি বললেন, “একবার যদি আমরা পিছন ফিরে তাকাই, তাহলে অবশ্যই বুঝতে পারব যে এই ম্যাচ জেতা আমাদের উচিত নয়। কোনও ম্যাচ জিততে গেলে যে পরিশ্রমটুকু করা দরকার, সেটা আমরা করতে পারছি না। এমন ফিল্ডিং চলতে থাকলে, আমাদের কোনও ম্যাচও জেতা উচিত নয়। এমন ফিল্ডিং একেবারে মেনে নেওয়া যায় না। যেটা সিঙ্গলস হওয়া দরকার, সেটাকেও আমরা বাউন্ডারি গলিয়েছি। আজ রাতে আমরা খুব ভালো ফর্মে ছিলাম না।”

 

গতকাল প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৭৫ রান তোলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১৭৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ভালো শুরু করেন KKR-র দুই ওপেনার ক্রিস লিন এবং সুনীল নারিন। প্রথম উইকেটে ৭.১ ওভারে ৫৯ রান করেন তাঁরা।

 

আরসিবি-র অপর এক তারকা ব্রেন্ডন ম্যাকালাম বলেছেন, ‘কেকেআর-এর বিরুদ্ধে এ বি ডিভিলিয়ার্স খেলতে না পারায় আমরা ধাক্কা খেয়েছি। ও অন্যতম সেরা ক্রিকেটার। আশা করি ও মুম্বইয়ের বিরুদ্ধে মাঠে নামতে পারবে।’