অনুর্ধ্ব ১৯ দলকে জিতিয়ে রাহুল দ্রাবিড় কত টাকা পেয়েছেন জানলে অবাক হবেন

অনুর্ধ্ব ১৯ দলকে জিতিয়ে রাহুল দ্রাবিড় কত টাকা পেয়েছেন জানলে অবাক হবেন

অনুর্ধ্ব ১৯ দলকে জিতিয়ে রাহুল দ্রাবিড় মোট দু কোটি তেতাল্লিশ লক্ষ টাকা পেয়েছেন বিসিসিআই থেকে, ২০১৭ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত ৬ মাসে এই অর্থ পেয়েছেন তিনি। বিসিসিআই-এর ওয়েবসাইটে এই তথ্য দেওয়া হয়েছে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তাঁদের ওয়েবসাইটে জানিয়েছে, ভারতীয় অনূর্ধ্ব দলের প্রধান কোচ-সহ সহকারিদেরও পারিশ্রমিক মিটিয়ে দিয়েছে তাঁরা। যেখানে পৃথ্বী, শুভমান, নাগোরকোটি, ইশান্তদের হেডস্যার ৬ মাসের চুক্তি অনুযায়ী পেলেনে প্রায় আড়াই কোটি টাকা, সেখানে দলেরই বোলিং কোচ পেলেন মাত্র ২৭ লাখ টাকা। মাভি, নাগরকোটি, ইশান্তদের বোলিং কোচ পরশকে ৪ মাসের চুক্তি অনুযায়ী (অগস্ট থেকে নভেম্বর) ২৭ লাখ টাকা দিয়েছে বোর্ড।

গত দুই মরসুম ধরে জম্মু ও কাশ্মীরের কোচ হিসেবে কাজ করা দিল্লির প্রাক্তন ক্রিকেটার মিঠুন মিনহাসকে দেওয়া হয়েছে ৭৫.৬০ লক্ষ টাকা। প্রাক্তন ক্রিকেটার গগন খোডা এখন আর জাতীয় দলের নির্বাচকের পদে না থাকলেও, গত বছরের ফেব্রুয়ারি থেকে নভেম্বর পর্যন্ত এই পদে থাকার সুবাদে ৫৪ লক্ষ টাকা পেয়েছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজে ধারাভাষ্যকার হিসেবে কাজ করে সঞ্জয় মঞ্জরেকর ও মুরলী কার্তিক যথাক্রমে ৩৬.২৮ লক্ষ টাকা এবং ৩০.৬১ লক্ষ টাকা পেয়েছেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজে ধারাভাষ্যকার হিসেবে কাজ করে সঞ্জয় মঞ্জরেকর ও মুরলী কার্তিক যথাক্রমে ৩৬.২৮ লক্ষ টাকা এবং ৩০.৬১ লক্ষ টাকা পেয়েছেন।