কোনও রিচার্জ ছাড়াই জিও অ্যাপে দেখুন বিশ্বকাপ

কোনও রিচার্জ ছাড়াই জিও অ্যাপে দেখুন বিশ্বকাপ

রাত জেগে খেলা দেখতে তৈরি ফুটবল ভক্তরা। মেসি না নেইমার, সেই বিতর্কের ঝড়ে বেসামাল সোশ্যাল মিডিয়াও। তাই খেলা দেখার জন্য মোটা টাকা খরচ করে ডিটিএইচ-এ স্পোর্টস চ্যানেল রিচার্জ করাতে হয় তাঁদের। বিশ্বকাপ দেখার জন্য শেষ মুহূর্তে  স্পোর্টস চ্যানেল রিচার্জ করানোর পরিকল্পনা থাকলে একটু দাঁড়ান। কারণ, বিশ্বকাপ শুরুর ঠিক আগে আপনার জন্য সুখবর এনেছে জিও। 

আজ থেকে শুরু হয়ে আগামী ১৫ জুলাই পর্যন্ত রাশিয়া বিশ্বকাপের সমস্ত ম্যাচ এবং ভারত-আফগানিস্তান টেস্ট জিও টিভি অ্যাপে দেখা যাবে সম্পূর্ণ বিনামূল্যেই ৷ খেলার এই মরশুমে সংস্থা গ্রাহকদের এই বিশেষ সুবিধাই দিচ্ছে ৷ এর জন্য জিও গ্রাহকদের শুধুমাত্র জিও টিভি অ্যাপ ডাউনলোড করে নিতে হবে ৷ এইচডি চ্যানেগুলিও সম্পূর্ণ বিনামূল্যে তাহলে দেখতে পারবেন গ্রাহকরা ৷ এছাড়া খেলা চলাকালীনও গ্রাহকদের জন্য নানা আকর্ষণীয় অফার থাকছে সংস্থার ৷ জিও-র এই লাইভ টিভি অ্যাপই এখন দেশে খেলা লাইভ দেখার সেরা অ্যাপ ৷ তাই ১৪ থেকে ১৮ জুন ভারত-আফগানিস্তান টেস্ট এবং আগামী ১৫ জুলাই পর্যন্ত বিশ্বকাপ ফুটবলের সমস্ত ম্যাচ বিনামূল্যে দেখুন শুধুমাত্র জিও টিভি অ্যাপে ৷

 

জিওর তরফে জানানো হয়েছে, গ্রাহকদের আরও বেশি বিনোদনমূলক অনুষ্ঠান পৌঁছে দিতে চাইছে তারা। সম্প্রতি জিওকে টেক্কা দিতে সমান বা কম দামে ডেটা প্যাক এনেছে এয়ারটেল, ভোডাফোনের মতো সংস্থাগুলি। প্রতিযোগিতায় তাদের টেক্কা দিতে এবার বিনামূল্যে গ্রাহকদের ফুটবল বিশ্বকাপ দেখার সুযোগ করে দিল জিও।