নতুন কোচ হিসেবে এটিকের জার্সি গায়ে তুললেন সঞ্জয় সেন

নতুন কোচ হিসেবে এটিকের জার্সি গায়ে তুললেন সঞ্জয় সেন

মোহনবাগানের কোচিং ছাড়ার পর কেটে গিয়েছে কয়েক সপ্তাহ, এবার নতুন কোচ হিসেবে এটিকে দলে যোগ দিনে মোহনবাগানের প্রাক্তন কোচ সঞ্জয় সেন, সবুজ-মেরুনের সাড়ে তিন বছরের কান্ডারিকে এবার দায়িত্ব সামলাতে দেখা যাবে এটিকে’র৷ তবে সিনিয়র নয়, জুনিয়র এটিকে দলকে কোচিং করাবেন বাগানের প্রাক্তন কোচ৷ এই মুহূ্র্তে অবশ্য এটিকে-এর জুনিয়র দলের দায়িত্বে থাকবেন সঞ্জয়, পরের মরশুমে সিনিয়র দলে তাঁকে কোচ হিসেবে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে৷

এই মুহূর্তে টেডি শেরিংহ্যাম এটিকে-র দায়িত্বে রয়েছেন। এ মরশুমে তাই সিনিয়র দলের সঙ্গে জোড়া হচ্ছে না সঞ্জয় সেনকে। আপাতত গ্রাসরুট ডেভলপমেন্ট প্রোগ্রামের সঙ্গেই যুক্ত থাকবেন তিনি। তাঁর সঙ্গে এক বছরের চুক্তি করছেন দু'বারের ইন্ডিয়ান সুপার লিগ চ্যাম্পিয়ন টিমের কর্তারা। ফেব্রুয়ারির শুরুতেই লাল-সাদা জার্সিতে মাঠে দেখা যাবে তাঁকে।
তাঁর উপরেই ছেড়ে দেওয়া হবে দেশীয় ফুটবলার নির্বাচনের দায়িত্ব। ইতিপূর্বে এই কাজটাই করে গেছেন বাইচুং ভূটিয়া এবং অ্যাশলে ওয়েস্টউড। তবে ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আপাতত মাথা ঘামাচ্ছেন না মোহনবাগানের আই লিগ জয়ী কোচ।

 

তাঁর সাফ বক্তব্য, “এর আগে তো অনেকদিনই আমি দেশের যুব ফুটবল দলের দায়িত্ব সামলেছি। সেই দলে জেজে, প্রণয়, প্রীতমের মতো ফুটবলাররা ছিল। তৃণমূল স্তরে নেমে আমার কাজ করতে বেশ ভালোই লাগে। তাই ATK যে মুহূর্তে আমাকে এই প্রস্তাব দিয়েছে, আমি রাজি হয়ে গেছি। আপাতত এই কাজটাই মন দিয়ে করতে চাই। পরবর্তী মরশুমে কী হবে, তা নিয়ে এখনই আমি ভাবছি না।”