হুইলচেয়ার ক্রিকেট দলকে অনুদান দিলেন সচিন

হুইলচেয়ার ক্রিকেট দলকে অনুদান দিলেন সচিন

 ভারতের ক্রিকেটপ্রেমীদের অনেকের কাছেই সচিন তেন্ডুলকর ‘ঈশ্বর’। এখন জাতীয় হুইলচেয়ার ক্রিকেট দলের সদস্যদের কাছেও সচিন দেবদূত। কারণ, এই কিংবদন্তী অর্থসাহায্য না করলে বাংলাদেশ সফরে যাওয়াই হত না হুইলচেয়ার ক্রিকেট দলের। অর্থের অভাবে সফর বাতিল হয়ে যেতে বসেছিল। ভারতীয় হুইলচেয়ার ক্রিকেট বোর্ডের সাধারণ সচিব প্রদীপ রাজ বললেন, সামান্য কিছু স্পনসরশিপের আশায় তিনি সচিন তেন্ডুলকরকে একটি ইমেল করেছিলেন। এই আবেদন শোনার পরেই সচিন এমন বড় অঙ্কের টাকা অনুদান করেন।

 

ভারতীয় হুইলচেয়ার ক্রিকেট দলকে ৪.৩৯ লাখ টাকা দিলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর।


ভারতীয় হুইলচেয়ার ক্রিকেট বোর্ডের সাধারণ সচিব প্রদীপ রাজ বললেন, সামান্য কিছু স্পনসরশিপের আশায় তিনি সচিন তেন্ডুলকরকে একটি ইমেল করেছিলেন। এই আবেদন শোনার পরেই সচিন এমন বড় অঙ্কের টাকা অনুদান করেন।

তিনি সাহায্য না করলে ভারতীয় হুইলচেয়ার ক্রিকেট দলের বাংলাদেশ সফর বাতিল করতে হত। সচিনের অর্থসাহায্যে ১৯ জনের বিমানের টিকিট কাটা সম্ভব হয়। এছাড়া বাকি অর্থে প্রত্যেক ক্রিকেটারকে ১০,০০০ টাকা করে দেওয়া সম্ভব হয়। বিজেপি সাংসদ তথা ভোজপুরী ছবির প্রখ্যাত অভিনেতা মনোজ তিওয়ারি প্রত্যেক ক্রিকেটারকে ১০,০০০ টাকা করে দেন। এই প্রথম ভারতের হুইলচেয়ার ক্রিকেট দলের সদস্যরা ২০,০০০ টাকা করে পেলেন।’