রিয়েল মাদ্রিদ  ছাড়তে পারেন রোনাল্ডো

রিয়েল মাদ্রিদ  ছাড়তে পারেন রোনাল্ডো

রিয়েল মাদ্রিদ ছেড়ে দেওয়ার কথা বললেন রোনাল্ডে,কিন্তু কেন, তাঁর উপরে স্পেন কর্তৃপক্ষ কর ফাঁকির অভিযোগ নিয়ে এসেছে। আর এই অভিযোগের ভিত্তিতেই তিনি ক্লাব ছাড়ার প্রস্তুতি গ্রহণ করছেন।

রিয়াল মাদ্রিদকে চরম হুঁশিয়ারি দিয়ে রাখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কর ফাঁকি মামলায় দোষি সাব্যস্ত হলে তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে দেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন সিআর সেভেন। মেসি,নেইমারের মতই স্পেনে পর্তুগিজ তারকার বিরুদ্ধেও কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে।  

স্পেন কর্তৃপক্ষ জানিয়েছে, ১৪.৮ মিলিয়ন ইউরো কর ফাঁকি দিয়েছেন রোনাল্ডো। ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক্তন এই স্ট্রাইকারের উপরে আরও অভিযোগ আনা হয়েছে যে তিনি নাকি কর ফাঁকি দেওয়ার জন্য ভার্জিন আইল্যান্ডস নামে একটি কম্পানি চালাতেন। এই কম্পানির সাহায্যেই রোনাল্ডো নিজের মোট আয়ের পরিসংখ্যানটি লুকিয়ে রাখতেন।

গতকাল পর্তুগালের সংবাদপত্র থেকে জানানো হয়েছে, রোনাল্ডোর গায়ে কর ফাঁকি দেওযার কলঙ্ক লাগায় তিনি যথেষ্ট ক্ষিপ্ত হয়ে উঠেছেন। সেকারণে তিনি স্পেন পর্যন্ত ছাড়তে রাজি আছেন। দুহাজার এগারো থেকে দুহাজার চোদ্দ সাল পর্যন্ত আয় গোপন করার গুরুতর অভিযোগ রয়েছে রোনাল্ডোর বিরুদ্ধে। অবশ্য রোনাল্ডোর পক্ষ থেকে যাবতীয় অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছে। রোনাল্ডোর দাবি তিনি নির্দোষ, তবুও তাঁর বিরুদ্ধে ক্রিমিনালের মতো ব্যবহার করা হচ্ছে।
পাশাপাশি এও জানানো হয়েছে যে রোনাল্ডো নিজেই এই কথা স্বীকার করেছেন। মনে করা হচ্ছে, এমন অভিযোগে রোনাল্ডো নিজে চূড়ান্ত অপমানিত বোধ করছেন। ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুসারে এই ঘটনার পর রোনাল্ডো নিজে মনে করছেন যে তিনি স্পেনের আইনি জটিলতায় ফেঁসে গিয়েছেন।