কন্যা সন্তানের বাবা হলেন রোনাল্ডো

কন্যা সন্তানের বাবা হলেন রোনাল্ডো

তৃতীয় সন্তানের বাবা হলেন রোনাল্ডো,বান্ধবী জর্জিনা রডরিগেজের গর্ভজাত এই কন্যার নাম আলানা মার্টিনা।রবিবার স্পেনের মাদ্রিদ শহরের একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন রোনাল্ডো'র প্রেয়সী জিওর্জিনা। খবর পেয়েই হাসপাতালে গিয়ে নবজাতক এবং প্রেমিকা জিওর্জিনা রডরিগেজের সঙ্গে দেখা করে আসেন মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সঙ্গে ছিল জ্যেষ্ঠ পুত্র 'লিটল্‌ ক্রিশ্চিয়ানো'। সেখানে নবজাতক, প্রেমিকা জিওর্জিনা এবং জ্যেষ্ঠ পুত্রের সঙ্গে সেলফিও তোলেন রোনাল্ডো।

রোনাল্ডো জানিয়েছেন মা ও সন্তান দু'জনেই সুস্থ আছেন। এদিকে একদিন আগেই ফের একবার বিতর্ক বিধ্বস্ত হয়েছেন রোনাল্ডো। টিভি রিয়েলিটি স্টার নাতাচা রডরিগেজ মারাত্মক অভিযোগ এনেছেন রিয়াল মাদ্রিদ তারকার বিরুদ্ধে। তিনি জানিয়েছিলেন ২০১৭-র মার্চে তাঁদের মধ্যে যৌন সম্পর্ক স্থাপিত হয়েছিল।এই মুহূর্তে তিনি সন্তান সম্ভবা। তবে সন্তানটি কার তা নিয়ে তিনি কারণ খোলসা করেননি।

এদিকে মাস কয়েক আগেই যমজ কন্যা ও পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। জুন মাসে রোনাল্ডোর সন্তানদের জন্ম হয়েছিল সারোগেট মাদারের মাধ্যমে।

মাদ্রিদের রাস্তায় একান্ত আলাপ থেকে পরিবারের সঙ্গে ছুটি কাটানো, বারে বারে শিরোনামে এসেছে রোনাল্ডো-রডরিগেজ জুটি। জিওর্জিনা গর্ভবতী হওয়ার খবরও বোল্ড হরফে পেজ-থ্রি শিরোনাম হয়েছে। তবে সাম্প্রতিক সময়ে রোনাল্ডোর গোলের খরাই খবরের কাগজের সবথেকে বড় শিরোনাম।