মোহনবাগান নির্বাচন ২৮ অক্টোবর

মোহনবাগান নির্বাচন ২৮ অক্টোবর

পুজোর পর ২৮ অক্টোবর হবে মোহনবাগানের নির্বাচন।যদিও কোথায় হবে নির্বাচন, সেই স্থান এখনও ঠিক হয়নি। সব কিছু ঠিকঠাক থাকলে নির্বাচন হতে পারে মোহনবাগান মাঠে। যদিও গতবার বাগানের নির্বাচন হয়েছিল নেতাজি ইনডোর স্টেডিয়ামে।

মোহনবাগানের নির্বাচন সুষ্ঠুভাবে আয়োজনের জন্য আদালত তিন প্রাক্তন বিচারপতিকে নিয়ে কমিটি গঠন করেছে। নির্বাচন সুষ্ঠুভাবে করার লক্ষ্যে অসীম কুমার রায়, দিলীপ শেঠ ও সুশান্ত চ্যাটার্জিকে নিয়ে গঠিত কমিটি আলোচনায় বসেছিল। সেই বৈঠকে শাসক শিবিরের প্রতিনিধি হিসেবে ছিলেন সচিব অঞ্জন মিত্র ও কার্যকরী কমিটির সদস্য সোহিনী মিত্র চৌবে। বিরোধী শিবিরের পক্ষ থেকে সৃঞ্জয় বসু ও বিশ্বব্রত বসু মল্লিক উপস্থিত ছিলেন।  
 

কিন্তু পয়লা অক্টোবর থেকে ১৫ অক্টোবর ময়দান চলে যাবে সেনার হাতে। ওই সময় কোনও কাজ করা যাবে না ক্লাব তাঁবু থেকে। ক্লাবের সভ্য সমর্থকরাও চাইছিলেন আই লিগ শুরুর আগে নির্বাচন অনুষ্ঠিত হোক। দীর্ঘ সাড়ে পাঁচ ঘণ্টার আলোচনার পর শেষ পর্যন্ত ২৮ অক্টোবর নির্বাচনের দিন ঠিক হয়। তবে কোথায় নির্বাচন হবে তা সবদিক খতিয়ে দেখা হচ্ছে। কারণ অক্টোবর মাস জুড়েই উৎসবের মাস। তাই পুলিশ প্রশাসনের সাহায্যের বিষয়টিও মাথায় রাখা হচ্ছে।

  •