মাকাত্মক চোট পেলেন ম্যাথ্যু হেডেন

মাকাত্মক চোট পেলেন ম্যাথ্যু হেডেন

ছুটিতে সার্ফিংয়ে গিয়ে ঢেউয়ের ধাক্কায় মারাত্মক চোট পেলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার ও ধারাভাষ্যকার ম্যাথু হেডেন। কোনও রকমে প্রাণে বেঁচেছেন তিনি। ছুটিতে কুইন্সল্যান্ডের নর্থ স্ট্র্যাডব্রোক দ্বীপে ছেলে জোশের সঙ্গে সার্ফিং করছিলেন হেডেন। গত শুক্রবার ছেলে জোশুয়ার সঙ্গে কুইন্সল্যান্ডের স্ট্রাডব্রোক আইল্যান্ডে সার্ফিং করতে গিয়ে শরীরের ভারসাম্য হারিয়ে ফেলেন প্রাক্তন এই তারকা ব্যাটসম্যান। সমুদ্রের ঢেউয়ে ভারসাম্য হারিয়ে পড়ে যান তিনি। দুর্ঘটনার ফলে মাথায় বড়সড় আঘাত পান হেডেন।

শিরদাঁড়া এবং টর্ন লিগামেন্টও আঘাতপ্রাপ্ত হয়েছে প্রাক্তন এই অজি ক্রিকেটারের। দুর্ঘটনার পর হেডেনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁর এমআরআই ও সিটি স্ক্যান করা হয়। নিজের ইন্সটাগ্রাম পোস্টে হেডেন ধন্যবাদ জানিয়েছেন তাঁর দুই চিকিৎসককে। সিটি স্ক্যানে দেখা গিয়েছে হেডেনের আঘাত ততটা গুরুতর নয়।

প্রায় মৃত্যুমুখ থেকে ফিরে আসার পর ইনস্টাগ্রামে হেডেন লিখেছেন, ‘‘ গেম ওভার কিছুদিনের জন্য ! যারা সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, তাঁদের ধন্যবাদ আমায় রক্ষা করার জন্য।’’

 

অস্ট্রেলিয়ার এক সংবাদপত্রে হেডেন বলেছেন,'ঘণ্টাখানেক সার্ফিং করার পর এটা ঘটেছিল। আমরা অর্ধেক ডজন ঢেউ ভালই সামলেছিলাম। কিন্তু, এটা ডান দিক থেকে এসেছিল। আমি ডাক করে তলায় চলে গিয়েছিলাম। তারপর ঠিক কী হয়েছে, তা আর মনে নেই।