সামির পাশে দাঁড়াল মাহি ও কপিল দেব

 সামির পাশে দাঁড়াল মাহি ও কপিল দেব

সামির পাশে দাঁড়াল মাহি,স্ত্রীর আনা অভিযোগ কিছুতেই মানতে পারছেন না ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি মনে করেন, ভারতীয় ক্রিকেট দলের এই স্পিডস্টার দেশের বিরুদ্ধে গিয়ে কোনও কাজ করতে পারেন না।

ভারতের প্রাক্তন অধিনায়ক তথা কিংবদন্তী বোলার কপিল দেব। তিনি বলেছেন, এই অভিযোগ বিশ্বাসযোগ্য নয়। কপিল বলেছেন ,’ সামির স্ত্রী ম্যাচ ফিক্সিংয়ের যে অভিযোগ করেছেন তা আমি বিশ্বাস করতে নারাজ। যদি ম্যাচ ফিক্সিং সম্পর্কে তিনি জানতেন, তাহলে তা আগেই জানালেন না কেন?যখন সম্পর্ক ভালো ছিল, তখনই কেন তিনি তা জা নালেন না? সেই সময় কেন নীরব ছিলেন তিনি? এসব অভিযোগের তদন্ত করছে তদন্তকারী দল। ওই দলকে তাদের কাজ করতে দেওয়া হোক।

শামির পাশেই থাকছেন মাহি। এই ধরণের কাজ শামি করতে পারেন বলে মনে করেন না ক্যাপ্টেন কুল।  ধোনি জানান, 'শামি খুব ভাল মানুষ,আমি যতদূর ওকে চিনি। ও কখনই স্ত্রীর সঙ্গে প্রতারণা করতে পারে না।' পাশাপাশি এমএসডি এটাও জানান, 'এটা শামির ব্যক্তিগত জীবনের ব্যাপার, এটা নিয়ে আমাদের মন্তব্য করা ঠিক হবে না।' সামি একজন কঠোর পরিশ্রমী ক্রিকেটার। আমার ধারণা ওর ব্যক্তিগত সম্পর্কে বর্তমানে সমস্যা রয়েছে। তবে ওর বিবি যে অভিযোগগুলো করছে, সেগুলো একেবারেই বাজে। অন্তত যতক্ষণ না তদন্ত শেষ হচ্ছে, বলাই যায়।”