লর্ডসের দ্বিতীয় টেস্টে খেলোয়ারদের নাম ফাঁস

লর্ডসের দ্বিতীয় টেস্টে খেলোয়ারদের নাম ফাঁস

ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে দুই দলের তালিকা এখন ঘুরছে সোশ্যাল সাইটে। আশা করা হয়েছিল টেস্ট সিরিজে ফিরে আসবে ভারত। কিন্তু এজবাস্টনে সিরিজের প্রথম টেস্টেই ইংল্যান্ডের কাছে হেরে ব্যাকফুটে ভারত। এই পরিস্থিতিতে টেস্ট সিরিজে লড়াইয়ে ফিরে আসতে হলে লর্ডসের টেস্ট জিততেই হবে ভারতকে।   ভারতীয় টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, এই ম্যাচে দলে দু'টি পরিবর্তন আনতে পারেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। শিখর ধবনের পরিবর্তে এই ম্যাচে ভারতীয় দলে আসতে চলেছেন চেতেশ্বর পূজারা এবং হার্দিক পান্ডিয়ার পরিবর্তে দলে সুযোগ পেতে পারেন রবীন্দ্র জাডেজা। লর্ডসের পিচে দুই স্পিনারকেই খেলাতে চাইছে ভারত। অন্য দিকে, ভারতের মতো এই ম্যাচে দলে দু'টি পরিবর্তন আনতে চলেছে ইংল্যান্ডও। শুনানি থাকায় গত ম্যাচে দুরন্ত খেলা বেন স্টোকসকে এই টেস্টে পাবে না ইংল্যান্ড।

ফাঁস হওয়া ভারতীয় টিম লিস্ট- মুরলী বিজয়, শিখর ধাওয়ান, কেএল রাহুল, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, দীনেশ কার্তিক, আর অশ্বিন, হার্দিক পাণ্ডিয়া, ইশান্ত শর্মা, উমেশ যাদব, মহম্মদ শামি।

ফাঁস হওয়া ইংল্যান্ড টিম লিস্ট- আলিস্টার কুক, কিটন জেনিংস, জো রুট, অলি পোপ, জনি বেয়ারস্টো, জোস বাটলার, ক্রিস ওকস, স্যাম কুরান, আদিল রশিদ, স্টুয়ার্ট ব্রড, জেমস আন্ডারসন।