শামি-হাসান তদন্তের জন্য বিসিসিআই-এর ওপর আস্থা কলকাতা পুলিশের

শামি-হাসান তদন্তের জন্য বিসিসিআই-এর ওপর আস্থা কলকাতা পুলিশের

মডেল ও ক্রিকেটারের জীবনের লড়াই, এর ওপরই ভিত্তি করে বাকি জীবন দাঁড়িয়ে, মহম্মদ শামি ও হাসানের ইতিমধ্যেই কলকাতা পুলিশের পক্ষ থেকে ভারতীয় দলের ট্যুর ডিটেলস চাওয়া হয়েছে। বিশেষ করে মহম্মদ শামির সমস্ত পদক্ষেপের বিস্তারিত বিবরণ চাওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে কখন, কোথায়, কী করেছেন সবটা জানতে চেয়েছে কলকাতা পুলিশ।তিনি স্ত্রী প্রাথমিকভাবে জানান তাঁর দুবাইয়ের ভিসা নেই। কিন্তু পরবর্তী পর্যায়ে দেখা যায় দুবাইয়ে তিনি ভিসা করিয়েছিলেন। আলিবশবা নামের এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই সব করেছিলেন শামি বলে অভিযোগ উঠেছে।

শারীরিক, মানসিক নির্যাতন। এমনকি ধর্ষণ, খুনের চেষ্টার অভিযোগ। মহম্মদ শামির বিরুদ্ধে তাঁর স্ত্রী-র তোলা এমনই সব অভিযোগে শেষ কয়েকদিন ধরে সরগরম হয়েছে গোটা দেশ। শামির সঙ্গে একাধিক মহিলার চ্যাট হিস্ট্রি, কথোপকথনের অডিও ক্লিপ সামনে এনেছেন হাসিন। এবার কি সব ভুলে সমঝোতার পথে যেতে চান শামি-পত্নী ? রবিবারের সাংবাদিক বৈঠকে আইনজীবীকে পাশে নিয়ে যেন কিছুটা নমনীয় হাসিন জাহান। দিন কয়েক আগে নিজের সমর্থনে ভারতের তারকা পেসার দাবি করেছিলেন, ঘটনার পিছনে বড় ষড়যন্ত্র রয়েছে। তা নিয়েও প্রমাণ চেয়েছেন হাসিন।

 

আসলে ক্রিকেটাররা যেহেতু পুরো দেশের কাছে আইকন তাই তাদের ভাবমূর্তিতে কালি লাগলে তা গোটা দেশকেই কলঙ্কিত করবে এই কারণ থেকেই তাঁর চুক্তির নবীকরণ করেন বোর্ড। সেই সূত্র ধরেই কলকাতা পুলিশের তদন্তেও বিসিসিআই সাহায্য করবে এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল।