বাগানের কাছে বধ ইন্ডিয়ান অ্যারেজের যাত্রা

বাগানের কাছে বধ ইন্ডিয়ান অ্যারেজের যাত্রা

আজ মোহনবাগানের কাছে তারা ০-২ গোলে পরাস্ত হয়। বাগানের হয়ে গোলদুটি করেন ডিপান্ডা ডিকা এবং আক্রম মোঘরাবি। চলতি লিগে ডিকা এখনও পর্যন্ত ১২টি গোল করেছেন। সর্বোচ্চ গোলদাতার দৌড়ে তিনি অন্যতম দাবিদার।এদিন বাইরের মাঠে ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে ২-০ গোল জয় পায় সবুজ-মেরুন ব্রিগেড। কিন্তু ঘরের মাঠে ১০ জনের অ্যারোজকে হারাতে না পারাই মোহনবাগানের পিছিয়ে পড়ার মূল কারণ হয়ে ওঠে। আর সমস্ত স্বপ্নের অবসান ঘটে গোকুলামের বিরুদ্ধে ঘরের মাঠে হার। গোয়ার তিলক ময়দানে এদিন ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে মূলবান তিন পয়েন্ট অবশ্য আই লিগের লড়াই ফের জমিয়ে দিল। এবার অ্যাওয়ে ম্যাচে তিনটি জয়, তিনটি ড্র করেছে। মাত্র একটি ম্যাচে তারা হার মেনেছে। তার উপর দুটি ডার্বিতেই জয় পেয়েছে মেরিনিয়ার্সরা। তবু লিগের তাদের অবস্থান চার নম্বরে।

ম্যাচের ২৬ মিনিটে ডিকার গোলেই প্রথমে এগিয়ে যায় সবুজ মেরুন ব্রিগেড।  বিরতির আগে আক্রম মোঘরাবির গোলে ব্যবধান বাড়িয়ে নেয় মোহনবাগান।  দ্বিতীয়ার্ধে অবশ্য কোনও দলই আর গোলসংখ্যা বাড়াতে পারেনি। ২-০ গোলে ম্যাচ জিতে নেয় মোহনবাগান। 

 

এই ম্যাচ জিতে ১৬ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগে চার নম্বরেই থেকে গেল মোহনবাগান। তবে ম্যাচের দ্বিতীয়ার্ধে কোনও গোল হয়নি। ম্যাচের শেষে ৪ মিনিট অতিরিক্ত সময় দেওয়া হলেও, কোনও দলই গোলপার্থক্য গড়তে পারেনি। ম্যাচের সেরা নির্বাচন করা হয় ডিকাকে।