স্ত্রীর সাফল্যের পিছনে দাঁড়াতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করবেন দীনেশ কার্তিক

স্ত্রীর সাফল্যের পিছনে দাঁড়াতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করবেন দীনেশ কার্তিক

আইপিএল-এ কেকেআর-এর অধিনায়ক নিজেকে আইপিএল-এর জন্য প্রস্তুতি করলেও মন পড়ে রয়েছে সেই অস্ট্রেলিয়ায়, কারণ তাঁর স্ত্রী যে গেছেন সেখানে কমনওয়েলথ গেমস-এ অংশ নিতে, প্রখ্যাত স্কোয়াশ চ্যাম্পিয়ন দীপিকা পাল্লিকালের (২৬) কথা বলা হচ্ছে। আপনাদের বলে রাখা ভালো গতকালই অস্ট্রেলিয়ায় পা রেখেছেন দীপিকা। নিজের নিজের খেলা নিয়ে দুজনেই খুব নার্ভাস।


গ্লাসগো কমনওয়েলথ গেমসে জোৎস্না চিনাপ্পার সঙ্গে জুটি বেঁধে সোনা জিতে ইতিহাস তৈরি করেছিলেন দীপিকা। চারবছর বাদে ফের একবার সেই কৃতিত্ব আবারও লিখতে চাইছেন। কমনওয়েলথ গেমসে -র জন্য চূড়ান্ত প্রস্তুতি নিয়ে নিচ্ছেন দীপিকা পাল্লিকাল। দীনেশ কার্তিক নিজের পোস্টে বলেছেন, 'আমার স্ত্রীকে তাঁর স্বপ্নে পৌঁছনোর লক্ষ্যে সমর্থন করাই আমার কাজ। ৪ বছর আগে কমনওয়েলথ গেমস থেকে সোনা জিতে প্লেনে করে আমরা একসঙ্গে ফিরছিলাম। 'আমার স্ত্রীর প্রতিটা সাফল্যের পিছনে আমি দাঁড়াতে পারি, তাহলে সেটাই আমার কাছে সবকিছু।

তিনি আরও যোগ করেন, 'এই চার বছর ওর কাছে খুব কষ্টকর ছিল।  ও কঠোর অনুশীলন করেছে। বাড়িতে খুব বেশিক্ষণ সময় কাটাতে পারেনি। এর মাঝেও বাড়ির খেয়াল রেখেছে। আমাকে প্রতিটা পদক্ষেপে সাহায্য করেছে। ওকে সমর্থন করাটাই তো আমার কাছে সবকিছু।'