মাঠের মধ্যেই বিরাটের পা ছুঁয়ে প্রনাম অন্ধ ভক্তের

মাঠের মধ্যেই বিরাটের পা ছুঁয়ে প্রনাম অন্ধ ভক্তের

মহেন্দ্র সিং ধোনির পর এবার বিরাট কোহলিকেও পা ছুঁয়ে  প্রণাম করলেন ভক্ত। নিরাপত্তা নিয়ে উঠে এল বড়সড় প্রশ্নচিহ্ন।এই ম্যাচে ৪০ বলে ৭০ রানের ধামাকাদার ইনিংস খেলেন রয়্যাল অধিনায়ক বিরাট কোহলি। তাঁর এই ইনিংসে ভর করে RCB জয়লাভ করলেও ঘরের ছেলেকে উৎসাহ দিতে ছাড়েননি দিল্লির ক্রিকেট সমর্থকেরা।


বিপক্ষ দল হলেও দিল্লিতে বিরাট সমর্থক সংখ্যা হাতে গুনে শেষ করা কঠিন। বহু সমর্থককেই গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি গায়ে দেখতে পাওয়া গেছে। আর বিরাটের তরোয়াল যখন ঝলসে উঠছিল, একজন সমর্থক সটান মাঠের মধ্যে ঢুকে পড়েন। সটান কোহলির পা ধরে শুয়ে পড়েন। মুহূর্তের মধ্যে নিরাপত্তারক্ষীরা ছুটে আসেন।

এদিন কোহলি ও ডিভিলিয়ার্স জুটিতে ওঠে ১১৮ রান ৷ বিরাট ৪০ বলে ৭০ রান করেন ৷ এবি ৩৭ বলে ৭২ রান করেন ৷এই দু‘জনের ব্যাটে দিল্লি –র দেওয়া ১৮২ রানের লক্ষ্যমাত্রা ৬ বল বাকি থাকতেই পার করে যায় দাক্ষিণাত্যের দলটি এদিনের ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে ৫ উইকেটে জয়ের ফলে ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে পারল আরসিবি ৷

 

এবারের আইপিএলে একই ঘটনার পুনরাবৃত্তি কিন্তু চিন্তায় ফেলে দিয়েছে ম্যাচ আয়োজকদের। প্রশ্ন উঠেছে তারকা ক্রিকেটারদের নিরাপত্তা নিয়েও।