ওয়াংখেড় স্টেডিয়ামে স্টেডিয়ামে মহিলার শ্লীলতাহানি অভিযুক্ত গ্রেফতার

ওয়াংখেড় স্টেডিয়ামে স্টেডিয়ামে মহিলার শ্লীলতাহানি অভিযুক্ত গ্রেফতার

মুম্বইয়ের ঐতিহ্যবাহী ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল-এর ম্যাচ দেখতে গিয়ে স্টেডিয়ামের এক কর্মীর অভব্যতার শিকার হলেন এক তরুণী। খেলা চলাকালীন তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্ট ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ডেকান ক্রনিক্যাল প্রকাশিত খবর অনুযায়ী, শনিবার ওয়াংখেড়েতে মুম্বই-দিল্লি ম্যাচে ২৬ বছর বয়সী গেন্দালালের হাতে হেনস্থা হন মুম্বইয়ের ভিলে পার্লের ওই বাসিন্দা। পেশায় তিনি শিক্ষিকা। ওই তরুণী জানিয়েছেন, শনিবার পড়ুয়াদের নিয়ে ওয়াংখেড়েতে ম্যাচ দেখতে এসেছিলেন। সেখানেই তাঁকে জোর করে পানীয় খাওয়ানোর চেষ্টা করেন গেন্দালাল। মেরিন ড্রাইভ থানার পুলিস জানিয়েছে, ওই শিক্ষিকাকে অভিযুক্তের পিছনে ছুটতেও দেখেছেন তারা।

গত শনিবার মুম্বইয়ের ম্যাচের দিন ঘটনাটি ঘটে। মহিলা জানান, তাঁকে দেখেই অশ্লীল মন্তব্য করতে থাকে অভিযুক্ত। তারপরে পুলিশে জানানো হলে তাকে গ্রেফতার করা হয়। ওয়াংখেড়ের মাঠে সচিন তেন্ডুলকর স্ট্যান্ডের কাছেই ঘটনাটি ঘটেছে। রবিবার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। তাকে দুই দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। উত্তরপ্রদেশের উন্নাওয়ে গণধর্ষণের ঘটনা, কাশ্মীরের কাঠুয়ায় গণধর্ষণ করে খুনের ঘটনা এবং সুরাটের ঘটনায় বারবার মানব সমাজের মুখ পুড়েছে।