ভারতীয়রা গো-মূত্র পান করতে অভ্যস্ত, ফাইনালের আগে আক্রমণ করছেন পাক সমর্থকেরা

ভারতীয়রা গো-মূত্র পান করতে অভ্যস্ত, ফাইনালের আগে আক্রমণ করছেন পাক সমর্থকেরা

ভারতীয়রা গো-মূত্র পান করতে অভ্যস্ত। এমনই বিতর্ক উস্কে দিচ্ছে পাক সমর্থকেরা। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে পাক সমর্থকদের এমন মন্তব্যে সরগরম সোশ্যাল মিডিয়া। ঘটনার সূত্রপাত ইংল্যান্ড-পাকিস্তান সেমিফাইনালের দিন। আন্ডারডগ হিসেবেই ইংল্যান্ড সফরে পাড়ি দিয়েছিল পাকিস্তান। ভারতের কাছে গ্রুপ পর্যায়ে হারলেও অপ্রত্যাশিতভাবেই হোম ফেভরিটদের হারিয়ে ফাইনালে পৌঁছে গিয়েছেন সরফরাজ আহমেদরা। আর সেই জয়ের জন্য পাক দলকে শুভেচ্ছা জানিয়েছেন কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী নেতা মীরওয়াজ উমর ফারুক। টুইটারে তিনি লিখেছিলেন, ' পাকিস্তান জিততেই আতসবাজির শব্দ পেলাম। খুব ভাল খেলেছ। ফাইনালের জন্য রইল অনেক শুভেচ্ছা। ' ফারুকের এই টুইটের পরই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। ভারতীয়রা যখন একদিকে বিচ্ছিন্নবাদী নেতাকে একহাত নেন তখন উলটোদিকে পাকিস্তানিরা ফারুকের প্রশংসায় পঞ্চমুখ।
অভিনেতা তথা বিজেপি সাংসদ পরেশ রাওয়ালও ফারুককে কটাক্ষ করে বলেছেন, ' ও একজন বিচ্ছিন্নতাবাদী আর বিশ্বাসঘাতক। পাকিস্তানের চাটুকার। ওর মন্তব্যকে এত গুরুত্ব দেওয়ার কোনও মানেই হয় না। ' এরপরই পাকিস্তানি সমর্থকরা পরেশ রাওয়ালের উপর বিষোদ্গার করে। অভিনেতাকে সামনে রেখে আক্রমণ করা হয় ভারতীয়দের উপরই। সম্প্রতি গো-মাংস নিষিদ্ধকরণ ইস্যুতে সরগরম গোটা দেশ। সেই বিষয়টিকেই হাতিয়ার করে ভারতীয়দের কটাক্ষ করার চেষ্টা করে পাক নাগরিকরা।
এক পাক সমর্থক টুইটারে পরেশ রাওয়ালের উদ্দেশে লেখে, ' আপনি অত্যন্ত নিম্নমানের (থার্ড ক্লাস) মানুষ। ভারতীয়রা সব গো-মূত্র পান করে। ' এরপর পালটা আক্রমণে তোলপাড় নেটদুনিয়া।