কাঠুয়ার পর এবার হরিয়ানার রোহতক, ধর্ষণ করে খুন ৮ বছরের শিশুকন্যাকে

কাঠুয়ার পর এবার হরিয়ানার রোহতক, ধর্ষণ করে খুন ৮ বছরের শিশুকন্যাকে

কাঠুয়ায় আট বছরের আসিফাকে গণধর্ষণ করে হত্যা করা হয়েছে। বিষয়টি নিয়ে গোটা দেশ তোলপাড়। চুপ থাকার পর মুখ খুলেছেন প্রধানমন্ত্রী। কাঠুয়ার ওই ঘটনার পর আরও কিছু ধর্ষণের ঘটনা সামনে এসেছে। হরিয়ানার রোহতকে আসিফার বয়সী একটি শিশুকন্যাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে, এমনটাই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। স্থানীয় টিটোলি গ্রামে খালে ফেলে দেওয়া একটি ব্যাগ থেকে উদ্ধার করা হয়েছে ওই শিশুকন্যাটির দেহ। তাকেও ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, টিটোলি গ্রামের খাল থেকে উদ্ধার করা হয় শিশুটির লাশ। প্রায় চার-পাঁচদিন আগে তাকে হত্যা করা হয়েছে বলে অনুমান। মৃতদেহ পচে গিয়েছে। তাই পরিচয় উদ্ধারে সময় লাগছে। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। তারপর তার দেহ ক্ষতবিক্ষত করে হত্যা করা হয়। তবে ময়নাতদন্তের পরই এই বিষয়ে সঠিক তথ্য পাওয়া যাবে। 

উল্লেখ্য, কয়েকদিন আগেই দাদরি জেলায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করা হয়। অভিযুক্ত ২৭ বছরের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পলবল এলাকায় এক তরুণীর গণধর্ষণ হয়েছে বলে অভিযোগ। ধর্ষণে বাধা দেওয়ায় মারধর করা হয় তাঁকে, পরে হুমকি দেওয়া হয়।

বর্তমান সময়ে দেশের যা পরিস্থিতি তাতে নিরাপদে নেই আট বছরের শিশুও। দেশ জুড়ে ধর্ষণ ও খুনের ঘটনা ক্রমশই বাড়ছে। আজ থেকেই জম্মুর আদালতে শুরু হচ্ছে কাঠুয়া গণধর্ষণ ও খুনের মামলার শুনানি।