মা হতে চলেছেন সুরভিন

মা হতে চলেছেন সুরভিন

বিয়ে করেছিলেন। জানতে দেননি কাউকে। দু'বছর পর নিজে সেকথা জানালেন সোশাল মিডিয়ায়। তিনি সুরভিন চাওলা। আজ মা হওয়ার খবরটা সকলের সঙ্গে শেয়ার করে নেন তিনি।আজ সকালে সুরভিন সোশাল মিডিয়ায় স্বামী অক্ষয় ঠাকরের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন। ফোটো ফ্রেমে বাঁধানো ছবিটির সামনে রাখা ছিল বাচ্চাদের জুতো। ঘোষণা করেন মা হওয়ার খবর।  

২০১৯ সালের এপ্রিল মাস নাগাদ জন্ম হবে তাঁর সন্তানের। বম্বে টাইমসের সাক্ষাতকারে সুরভিন বলেন, মা হওয়ার আগের অনুভূতিটা এক্কেবারে অন্যরকম।  অক্ষয় এবং তিনি পরিবারের নতুন সদস্যকে আমন্ত্রণ জানাতে এক্কেবারে তৈরি। শুধু তাই নয়, নতুন অতিথির আগমণের খবরে অক্ষয় এবং তিনি নিজেদের সৌভাগ্যবান বলেই মনে করছেন বলেও জানান সুরভিন। 

২ বছর আগে ইতালিতে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু উপস্থিতিতে বিয়ে করেন সুরভীন চাওলা ও অক্ষয় ঠাক্কার। তবে, গত ডিসেম্বরে তিনি সোশ্যাল মিডিয়াতে তাঁর বিয়ের খবরের ঘোষণা করেন। সুরভীন চাওলা একতা কাপুরের ‘কহিঁ তো হোগা' সিরিয়ালে অভিনয়ের মাধ্যমেই টেলিভিশনে অভিষেক ঘটান নিজের এবং ‘কসৌটি জিন্দগী কে' ও ‘কাজজলে'র মতো টিভি শোতেও অভিনয় করেছেন।‘হাম তুম শাবানা'র মধ্যে দিয়ে বলিউডের পা রাখেন, কিন্তু তাঁর সফল চলচ্চিত্র হেট স্টোরি ২ এবং পার্চড।