হৃত্বিকের জন্মদিনে কি বললেন সুজান দেখে নিন

হৃত্বিকের জন্মদিনে কি বললেন সুজান দেখে নিন

আজ ৪৪ বছরে পড়লেন হৃতিক রোশন। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন প্রাক্তন স্ত্রী সুজ়ান। টুইটে তিনি হৃতিকের সঙ্গে তাঁর তোলা একটি পুরানো ছবি পোস্ট করেছেন। নিজেদের একসঙ্গে কাটানো একটি মুহূর্তের ছবি দিয়ে সুজানের উইশ হৃত্বিককে হ্যাপি হ্যাপিয়েস্ট বার্থ ডে।

সোশ্যাল নেটওয়ার্কে ছবি পোস্ট করে সুজান লিখলেন, ‘যতই আলাদা হই না কেন? তুমি সব সময়ই আমার কাছে থাকবে সূর্যের আলোর মতো !

সুজান জানেন, সুজানের এই শুভেচ্ছা নিয়ে গুঞ্জন শুরু হতে পারে হৃতিকের সঙ্গে ফের সম্পর্কে আসার ৷ তাই সুজান স্পষ্টই সোশ্যাল নেটওয়ার্কে জানালেন, ‘স্পেকুলেশন করার দরকার নেই ৷ আমি আর হৃতিক ফের সম্পর্কে পরছি না ৷ তবে অভিভাবক হিসেবে হৃতিক খুব ভালো!’

 

সুজ়ানের সঙ্গে হৃতিকের বিয়ে হয়েছিল ২০০০ সালে।  ১৪ বছর একসঙ্গে কাটানোর পর   ২০১৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়। যদিও বিচ্ছেদের পরেও তাঁদের দু’জনকে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে। তাই আজ সুজ়ানের এই টুইটের পর হৃতিকের ফ্যানদের মধ্যে জল্পনা শুরু হয়েছে -- তবে কি ভেঙে যাওয়া দাম্পত্য ফের জোড়া লাগতে চলেছে? 

২০০০ সালে কহো না প্যায়ার হ্যায় ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন হৃতিক৷ মুক্তির পর সিলভার স্ক্রিনে ঝড় তোলে ছবিটি৷ রাতারাতি হার্টথ্রব হয়ে যান হৃতিক৷ সেই সময় বলিউডে খানেরাই দাপট দেখাত৷ কিন্তু প্রথম ছবিতে বাজিমাত করে খানেদের চাপে ফেলে দিয়েছিলেন তিনি৷ সেই বছরই বলিউডে পা রাখেন অভিষেক বচ্চন৷ পরে তার কি হয় সেটা সকলের জানা৷ সেই বছর ছবিটি ১০২টি পুরস্কার পায়৷ গিনেস বুকেও এর জন্য নাম উঠে যায়৷


হৃতিক রোশন, যাঁর আসল নাম হৃতিক নাগরাথ, প্রথম অভিনয় করেছিলেন তাঁর ঠাকুরদা জে ওম প্রকাশ প্রযোজিত সিনেমা “আশা”-য়। আশির দশকের সেই হিট সিনেমার নায়ক জিতেন্দ্রর সঙ্গে একটি নাচের দৃশ্যে ছিলেন সাত বছরের হৃতিক। সেজন্য ঠাকুরদার কাছ থেকে পারিশ্রমিক পেয়েছিলেন ১০০ টাকা। পুরো টাকাটাই খরচ করেছিলেন খেলনা কেনার জন্য।