বিদেশে দীপাবলী কাটালেন সোনালী

বিদেশে দীপাবলী কাটালেন সোনালী

ক্যান্সার আক্রান্ত হওয়ার পর আমেরিকায় চিকিত্সারত অবস্থায় রয়েছেন সোনালী বেন্দ্রে, সেখানেই ছেলে ও স্বামীর সঙ্গে দীপাবলি পালন করেন। অনুরাগীদের জানালেন শুভেচ্ছা। দেশ থেকে অনেক দূরে বসে সোনালি শুধু দীপাবলি পালন করলেন তা নয়, সেই সঙ্গে সোশ্যাল সাইটে নিজের মনের কথাও শেয়ার করেন। তিনি বলেন, মুম্বইয়ের তুলনায় অনেক পরে নিউ ইয়র্কে দীপাবলি পালন করা হয়। বিদেশে বসে দীপাবলির জন্য ভারতীয় পোশাক পাওয়া যায়নি। তবুও ঘরেই ছোট্ট করে আয়োজন করা হয় দীপাবলি পুজোর। এই দীপাবলি যেন সবার জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসে, সেই প্রার্থনাই করেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে।

ইনস্টাগ্রামে সোনালি এরকমই আবেগঘন মেসেজ করলেন ৷ পোস্টে সোনালি লিখলেন, ‘নিউইয়র্কে দিওয়ালি পালন করলাম ৷ তবে দেশের মতো করে নয় ৷ মিস করলাম দেশিয় পোশাক, দেশিয় লাড্ডু, আমার প্রিয়জনদের ৷ কিন্তু মন থেকে আনন্দ করেছি ৷ আশা করি আগামী বছর আমার সুস্থ হবে !’

বিভিন্ন সময়ে নিজের ছবি, অনুভূতি শেয়ার করে গেছেন সোশাল মিডিয়াতে। তাঁর অনুরাগীদের সামিল করেছেন নিজের লড়াইতে। ছেলের জন্মদিনে উইশ করেছেন, নিজের পরচুলা পরা ভিডিয়ো শেয়ার করেছেন। পাশে পেয়েছেন বলিউডের বন্ধুদের।