কৈলাসের বিরুদ্ধে যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন সোনা মহাপাত্র

কৈলাসের বিরুদ্ধে যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন সোনা মহাপাত্র

সঙ্গীত পরিচালক রাম সম্পতের স্ত্রী সোনার অভিযোগ, একটি বৈঠকে তাঁর গায়ে অশালীনভাবে হাত দেন কৈলাস। শুধু তাই নয়, সোনার দাবি , কৈলাস সোনাকে এক হোটেলের রুমে ডেকে পাঠান খারাপ উদ্দেশে। সোনা টুইটারে দাবি করেছেন, পৃথ্বী ক্যাফেতে কনসার্টের বিষয়ে আলোচনা করতে কৈলাসের সঙ্গে দেখা করেন সোনা। সেই সময় অশালীনভাবে সোনার পায়ে হাত রাখেন কৈলাস। সোনা লিখছেন, সেই সময় কৈলাস বলতে থাকেন '.. তুমি খুব সুন্দর' ..। এরপর সেখান থেকে উঠে চলে যান সোনা।

শুধু তাই নয়, ঢাকায় একটি অনুষ্ঠানে গিয়েও কৈলাশ তাঁর ঘরে সোনাকে আমন্ত্রণ করেন। আর সেখানে গিয়েও বার বার সোনাকে তাঁর হোটেলের ঘরে যাওয়ার জন্য নাকি চাপ দিতে শুরু করেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। কিন্তু, কৈলাশ খেরের অসভ্যতার মুখে পড়েও ভয় পেয়ে যাননি তিনি। তবে কৈলাশ খের যে সমস্ত মহিলার সঙ্গে এই ধরনের কুরুচিপূর্ণ ব্যবহার করেছেন, তাঁদের এবার সামনের সারিতে এসে ‘আল্লা কে বান্দে হাসদে’ গায়কের বিরুদ্ধে মুখ খুলতে হবে বলেও সুর চড়ান সোনা মহাপাত্র।

 

এর কিছুদিন আগেই, গত ৬ অক্টোবর, কৈলাশ খেরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন এক মহিলা ফটো জার্নালিস্ট৷ কৈলাশ খেরের বাড়িতে গিয়ে একটি সাক্ষাৎকার নেওয়ার সময় তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছিলেন কৈলাশ৷ ট্যুইটারের একের পর এক অসংখ্য ট্যুইটে পুরো ঘটনাটি জনসমক্ষে বলেন সেই ফোটো জার্নালিস্ট নাতাশা হেমরজনী৷