বাস্তবের ক্রিসক্রসের কাহিনী সিনেমার পর্দায়, দেখুন

বাস্তবের ক্রিসক্রসের কাহিনী সিনেমার পর্দায়, দেখুন

টলিউডের অন্যতম পাঁচ অভিনেত্রীকে নিয়ে তৈরি তাঁর ছবি দর্শকের মনে কতটা দাগ কাটবে, এবার সেটাই দেখার। ক্রিসক্রস অভিনয় করেছেন সোহিনী সরকার, জয়া আহসান, নুসরত, মিমি চক্রবর্তী এবং প্রিয়াঙ্কা সরকার। এঁদের প্রত্যেকের জীবনে ঘনিয়েছে সমস্যা। এক দিনের গল্পে ধরা পড়ে জীবনের প্রবল ক্রাইসিস। কিন্তু, শেষমেশ একে অন্যের পাশে এসে দাঁড়ায় এই পাঁচ নারী। ঠিক যেন রূপকথা।

অভিনয় মাল্টিস্টারকাস্টের ছবিতে স্ক্রিনটাইম একটা বড় বিষয়। জয়া থেকে সোহিনী, মিমি, নুসরত, প্রিয়াঙ্কারা এই ছবির অন্যতম ইউএসপি। শুধু তাই নয়, ছবির অভিনয় ঘিরে রয়েছে একাধিক চমকও।
 

সঙ্গীত ভেঙ্কটেশ ফিল্মের প্রযোজনায় তৈরি 'ক্রিসক্রস'-এর সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম। 'দুনিয়া', 'আলোছায়া' ইত্যাদি গানগুলি ক্রমেই জায়গা করে নিয়েছে বিভিন্ন ফোনের প্লে লিস্টে। ক্রমেই বাড়ছে ছবির গানের জনপ্রিয়তা।

জয়া আহসান যাকে বলিউড ইন্ডাস্ট্রিতে এর আগে শাড়ি পরিহিতা মিষ্টি স্বভাবের নারী হিসেবেই দেখানো হয়েছে। কিন্তু, ক্রিসক্রস তাঁকে দেখা গেল একেবারে অন্য এক নারী হিসেবে। যে কিনা অত্যন্ত অহংকারি, দাম্ভিক এবং বদমেজাজী। এর কারণ বোধহয় ফাঁকা মায়ের কোল। যার সন্তানকে কেড়ে নেওয়া হয়েছে নির্মমভাবে।


সমান দাপটের সঙ্গে অভিনয় করেছেন সোহিনী। মধ্যবিত্ত বাঙালি গৃহবধূ দিনের পর দিন অক্ষম স্বামী ও পাশবিক দেওরের লালসার শিকার।
মিমি এই ছবিতে এক সাংবাদিক। যার কাজ ভালো স্টোরি জোগাড় করা এবং সামনেই তার একটি বড় প্রোমোশন। একই রাতে তার বিয়ের এনগেজমেন্ট। সময় কি পারবে মিনিকে দু নৌকায় একই সঙ্গে ভাসিয়ে নিয়ে যেতে।