সুই ধাগা ছবিতে অনুষ্কা ও  বরুন ধাওয়ানকে দেখেছেন

সুই ধাগা ছবিতে অনুষ্কা ও  বরুন ধাওয়ানকে দেখেছেন

কিছুদিন আগে সেলাই  শেখার ছবি পোষ্ট করেছিলেন অনুষ্কা, যা দেখে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল, এবার সেই একই ভাবে বরুন ধাওয়ান ছবি দিলেন, যদিও পোজ টা একটু আলাদা, সেলাই মেশিনে দেখা গেল তাঁকে, বরং ছবির প্রচার করতে এমনটা করেছিলেন। এবার সেই ছবির ফার্স্ট লুক সামনে এল। ছবির নাম সুই ধাগা।এর আগে সুই ধাগায় অনুষ্কার লুক ফাঁস হয়েছিল। জৌলুসহীন সাদামাটা এক মহিলার সাজে দেখা গিয়েছিল তাঁকে। এরপর থেকে ছবিতে অনুষ্কার লুক নিয়ে জল্পনা চলছিলই। তার মাঝে ছবির এই লুক সামনে আনলেন বরুণ ও অনুষ্কা। ছবিতে বরুণ পলকা প্রিন্টের ক্রিম রঙের জামা পরে বসে আছেন। রেখেছেন গোঁফ। এখানে বরুণের নাম মৌজি ও অনুষ্কার চরিত্রের নাম হয়েছে মমতা। শাড়ি সিঁদুরে অনুষ্কা যেন সেই চরিত্রে এক্কেবারে মানানসই হয়ে উঠেছেন।
সেলাইতে পটু অনুষ্কা! ছবির পরিচালক শরত কাটারিয়া জানিয়েছেন , ছবির সেট-এ অনুষ্কাকে সেলাই করতে দেখে তিনি বেশ খানিকটা অবাক হয়েছিলেন। শুধু নামের জন্য সেলাই নয়, অনুষ্কা সত্যিই সেলাই করতে পটু , এমনই দাবি পরিচালকের। তবে এই সমস্ত দাবিই সত্যি কী না তা জানা যাবে ছবি মুক্তির সঙ্গে।
 

এই প্রথম একসঙ্গে কাজ করছেন অনুষ্কা-বরুণ। পরিচালক শরৎ কাটারিয়া জানিয়েছেন, মেক ইন ইন্ডিয়াকে মাথা রেখেই ছবিটি বানানো হচ্ছে।