মুক্তির আগে নিজের বায়োপিক দেখতে পারবেন না সঞ্জয় দত্ত

মুক্তির আগে নিজের বায়োপিক দেখতে পারবেন না সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্তের জীবন  কাহিনী নিয়ে তৈরি বায়োপিকে অভিনয় করছেন অভিনেতা রনবীর কাপূর, ট্রেলর,টিসার মুক্তি পেয়েছে বেশ কয়েদিন আগেই, রাজকুমার হিরানি পরিচালিত এ বছরের সবথেকে অনবদ্য সিনেমাসূত্রের খবর, যে ট্রেলার, যা আবেগ এবং উচ্চ অভিনেতা এর তিক্ত জীবন সম্পর্কে আলোচনা উচ্চ হয়, গভীরভাবে সঞ্জয় স্থানান্তরিত হয়েছে 'ট্রেলারের রিলিজের পর, বন্ধুদের কাছ থেকে ফোন পেয়ে তিনি উচ্ছ্বসিত

 

ঘটনাক্রমে, সঞ্জুর চিত্রগ্রহণের সময় একবার নয়, তারকাটি সূচনা প্রগতির বিষয়ে জিজ্ঞাসা করেছিল। এমনকি পি.কে. পরিচালক পরে লিখিত লেখা স্ক্রিপ্ট, অভিনেতা সঙ্গে 200 ঘন্টা কথোপকথন রেকর্ড, তাকে বর্ণিত না হয়। বলা হয়, সিনেমার দৃষ্টিভঙ্গিটি পুরোপুরিভাবে নির্ভর করে হরিণিকে চলচ্চিত্রটি অস্পষ্ট করে তুলেছে।

 

তবে, এখন যে ট্রেলারটি বেরিয়ে এসেছে, নির্মাতারা মুন্নাহাইয়ের অভিনেতা জন্য একটি বিশেষ স্ক্রিনিং রাখা চেয়েছিলেন, কিন্তু তিনি প্রত্যাখ্যান করেন। সোর্স বলছে, 'একটি আবেগময় সঞ্জয় চলচ্চিত্রটি কেবল তখনই দেখবেন যখন এটি থিয়েটারে মুক্তি পাবে। তিনি একটি শ্রোতা সদস্য হিসাবে তার জীবন relive করতে চায়। অনেক দৃষ্টান্ত রয়েছে যা তিনি দেখার জন্য উন্মুখ, বিশেষত তার পিতামাতার সঙ্গে স্মৃতি।