পর্ণ সিনেমায় ডাক পাওয়ার পর সানিকে দুষলেন রাখী

পর্ণ সিনেমায় ডাক পাওয়ার পর সানিকে দুষলেন রাখী

সানি লিওনের ওপর ক্ষোভ প্রকাশ সানি লিওন, তাঁর অভিযোগ, সানি নাকি তাঁর মোবাইল নম্বর ছড়িয়ে দিয়েছেন। নীল দুনিয়ায় সানি লিওনই নাকি রাখি সাওয়ান্ত-এর নম্বর ছড়িয়ে দিয়েছেন। প্রাক্তন পর্ন স্টারের বিরুদ্ধে এবার এমন অভিযোগেই সরব হলেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’।

একটি সংবাদমাধ্যমকে রাখী বলেছেন, বিদেশী অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজন এখন তাঁকে ফোন করছে, মেসেজ করছে। তাঁর ভিডিও এবং মেডিক্যাল সার্টিফিকেট পর্যন্ত চাইছে।
রাখী বলেছেন, ‘সানিই আমার ফোন নম্বর অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিকে দিয়েছে। ওই লোকজনদের কাছ থেকে ফোন আসছে। আমার ভিডিও ও মেডিক্যাল সার্টিফিকেট চাইছে ওরা। ভালো পরিমাণ অর্থেরও প্রস্তাব আসছে। কিন্তু এ ধরনের কাজ করতে আমি আদৌ আগ্রহী নই।

বলিউডে আমি ভালো কাজ করেছি। আমি রিমিক্সের বিষয়টি এনেছি। পরিবারের সঙ্গে বসে আমার অনুষ্ঠান সবাই দেখতে পারে। তবে আমি আশা করছি পর্ন ইন্ডাস্ট্রির লোকেরা যেন আমার নামের অপব্যবহার না করে।” সানি লিয়ন অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

 

যদিও রাখি যা-ই বলুন না কেন, সানি লিওন কিন্তু এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, যমজ সন্তানের মা হয়েছেন সানি লিওন। মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নেয়ার পর এবার সারোগেসির সাহায্য নিয়ে যমজ সন্তানের মা  হয়েছেন সানি। যা নিয়েও সম্প্রতি বেশ কটাক্ষ করেন রাখি।