বিয়ের আগে দীপিকার বাড়িতে জমিয়ে পুজো

বিয়ের আগে দীপিকার বাড়িতে জমিয়ে পুজো

'দীপবীর'-এর বিয়ের অনুষ্ঠানের জন্য দিনগোনা শুরু হয়ে গিয়েছে। আগামী ১৪ ও ১৫ নভেম্বর সিন্ধি ও কন্নড়, দুই ভারতীয় রীতিতে রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন দীপিকা পাড়ুকোন। তার আগে দীপিকার বাড়িতে শুরু হয়ে গিয়েছে প্রি-ওয়েডিং অনুষ্ঠান। অভিনেত্রীর বিয়ের আগে তাঁর বেঙ্গালুরুর বাড়িতে বিশেষ পুজোর অনুষ্ঠানের আয়োজন করা হয়।ইনস্টাগ্রামে পুজোর ছবি পোস্ট হতে না হতেই দীপিকাকে শুভেচ্ছা জানাতে হাজির গোটা বিশ্বের সেলেবরা ৷ সেলিনা নাথানি শুভেচ্ছা জানিয়েছেন, ‘আমি খুবই খুশি ৷ শুভ দিনটার জন্য অধীর আগ্রহে বসে আছি !’ অনুষ্কার মতো রণবীর-দীপিকাও বিয়ের জন্য বেছে নিয়েছেন ইতালিকেই ৷ তবে কোনও দুর্গ নয় ৷ বরং ইতালির কোমো লেকের পাশে এক প্যালেসেই বিয়েটা সারতে চলেছেন দীপিকা ও রণবীর ৷তাঁকে ঘিরে আপাতত উদযাপনে মজে রয়েছে পাড়ুকোন পরিবার। হইচইয়ে মাতোয়ারা তাঁর বন্ধুবান্ধবরাও। বিয়ের আগে দীপিকার নতুন লুকের এক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দীপিকার স্টাইলিস্ট শালিনী নাথানি। উল্লেখ্য, এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়ে যায়। ইতালির লেক কোমোতে বিয়ের আসরে বসতে চলেছেন বলিউডের 'পাওয়ার কাপল' দীপিকা ও রণবীর সিং।
যেখানে উপস্থিত থাকবেন বলিউডের হাতে গোণা কিছু সেলেব ৷ থাকবেন নিকট আত্মীয়রাও ৷শোনা যাচ্ছে, সব্যসাচীর মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকেই সেজে উঠতে চলেছেন দীপিকা পাড়ুকোন ৷ তবে রণবীরের পোশাক কে তৈরি করছেন, তা নিয়ে অবশ্য এখনও কিছু জানা যায়নি

দীপিকার  বাড়িতে আয়োজিত এই পুজোই সেই নন্দী পুজোই সেই নন্দী পুজো বলেই মনে করা হচ্ছে। কন্নড় রীতি অনুযায়ী মনে করা হয়, বিয়ের আগে নন্দীপুজোর অনুষ্ঠানে হবু কনে তাঁর মনের ইচ্ছা নন্দী পুজোর মাধ্যমে জানালে তা নাকি পূর্ণ হয়। দীপিকাকেও প্রথা মেনে এই পুজোর অনুষ্ঠানে বসতে দেখা গেল।