এশিয়ার সবথেকে যৌন আবেদনময়ী মহিলা হলেন প্রিয়ঙ্কা চোপড়া

এশিয়ার সবথেকে যৌন আবেদনময়ী মহিলা হলেন প্রিয়ঙ্কা চোপড়া

বলি থেকে হলি সর্বত্রই তাঁর বেশ খ্যাতি,তবে এবার তাঁর মাথায় উঠল আরও একটি পালক,তিনি হলেন এশিয়ার সবথেকে যৌন আবেদনময়ী মহিলা,লন্ডনের এক সাপ্তাহিক সংবাদপত্র ইস্ট্রান আই এনিয়ে অনলাইনে ভোট করেছিল। সেই ভোটে সেক্সিয়েস্ট মহিলা হয়েছেন প্রিয়াঙ্কা। গতবছর এই শিরোপা পেয়েছিলেন দীপিকা পাডুকোন।

 

সংবাদপত্রে ঘোষনা করা হয়েছে  পিপলস চয়েস জেতার জন্যই প্রিয়াঙ্কাকে এশিয়ার সবথেকে যৌন আবেদনময়ী হিসেবে বাছা হয়েছে,সংস্থার তরফে আরও জানানো হয়েছে, এশিয়ার সেক্সিয়েস্ট মহিলার তালিকা থেকে সবথেকে বেশি ভোট পেয়েছেন প্রিয়াঙ্কা। এই সম্পর্কে প্রিয়াঙ্কা বলেন, “আমি নিজেকে কোনও ক্রেডিট দেব না। মানুষ আমাকে এই শিরোপা দিয়েছে। তার জন্য আমি কৃতজ্ঞ।”

মঙ্গলবার যে তালিকা প্রকাশ করা হয়েছে, সেখানে রয়েছেন আরও ৫০ জন। যার মধ্যে দীপিকা পাডুকন রয়েছেন ৩ নম্বরে। এদিকে, ওই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন টেলি অভিনেত্রী নিয়া শর্মা।

পিগি চোপস খুশি কোয়ান্টিকো স্টার প্রিয়াঙ্কা চোপড়া এই সম্মান জিতে বেশ খুশি। এজন্য যাঁরা তাঁর হয়ে ভোট করেছেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। মজা করে পিগি চপস লিখেছেন, এই খেতাব জয়ের জন্য দায়ী তাঁর 'জেনেটিক্স' ও ভোটদাতাদের 'অপটিক্স'!

 

২০১৬ সালের সেক্সিয়েস্ট উইমেন ২০১৬ সালে যৌন আবেদনের ভিত্তিতে সবাইকে পিছনে ফেলে এগিয়ে ছিলেন দীপিকা পাড়ুকোন। তাঁকে পেছনে ফেলে ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা এখন এশিয়া উপমহাদেশে যৌন আবেদনের নিরিখে সবচেয়ে এগিয়ে।