একটা গানের দৃশ্যেই ভাইরাল প্রিয়া, সানি লিওনের থেকে জনপ্রিয়তা বাড়ল

একটা গানের দৃশ্যেই ভাইরাল প্রিয়া, সানি লিওনের থেকে জনপ্রিয়তা বাড়ল

একটা ভিডিও আর তাতেই ভাইরাল তথা জনপ্রিয় হয়ে গেলেন মালায়ালাম অভিনেত্রী, ভ্যালেন্টাইন দিবসের আগে চোখের অভিব্যক্তিতে সহপাঠীর সঙ্গে প্রেমের আদানপ্রদানের সেই ভিডিও ইন্টারনেটে তুফান তুলেছে। এভাবে খ্যাতির তুঙ্গে ওঠায় উচ্ছ্বসিত প্রিয়া।

রিপোর্টে প্রকাশ,চোখের জাদুতে কুপোকাত করে প্রিয়া রেকর্ড ছুঁয়ে ফেলেছেন বিশ্বের তাবড় সেলিব্রিটিদের। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই তাঁর ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে ৬০ লক্ষ ৬ হাজার। মাত্র একদিনেই ওই অঙ্কের ফলোয়ার জোগাড় করে ফেলেছেন মালায়লম কন্যে। জানা যাচ্ছে, এর আগে রোনাল্ডো এবং কাইলি -ই ওই অঙ্কের ফলোয়ার জোগাড় করেছেন একদিনে। আর এবার সেই তালিকায় নাম জুড়ল প্রিয়ার।

সাক্ষাৎকারে প্রিয়া বলেছেন, “এটা আমার ডেবিউ ফিল্ম৷ পরিচালক আমাকে এক্সপ্রেশন দিতে বলেছিলেন৷ আমি দিয়েছি৷ তাতেই আমি ভাইরাল৷ আমার বন্ধু ও শিক্ষকরা খুব উত্তেজিত৷ ওরা খুব খুশি ও সেই সঙ্গে গর্বিত৷৷ যারা আমাকে ভালোবাসা দিয়েছে ও সমর্থন করেছে আমি তাদের সবাইকে ধন্যবাদ দিতে চাই৷ আমার প্রার্থনারও দরকার৷ আমরা খুশি৷ কিন্তু জানি না কীভাবে এগুলো সামলাতে হবে৷”

লুলু পরিচালিত অরু আদার লাভ-এ প্রথমে একটা ছোট্টখাটো ভূমিকায় অভিনয়ের সুযোগ পেয়েছিলেন এই কলেজ পড়ুয়া। কিন্তু সবকিছুর মোড় ঘুরিয়ে দিল প্রিয়া অভিনীত গানের দৃশ্য। আরও বলে করে বললে, তাঁর চোখের অভিব্যক্তিতে প্রেমের প্রকাশ।
প্রিয়া বলেছেন, ওই দৃশ্যটি জানুয়ারিতে শ্যুটিং করা হয়েছিল। ওমর ইক্কা আমাকে নতুন একটা কিছু করতে বলেছিলেন। আমি তখন নিজের মতো করে ওই দৃশ্যে তা করি। প্রথম টেকেই সেই অভিনয় একেবারে সঠিক হয়েছিল।