ট্রেলর লঞ্চের মাত্র চব্বিশ ঘন্টার মধ্যেই রেকর্ড গড়ল পদ্মাবতী

ট্রেলর লঞ্চের মাত্র চব্বিশ ঘন্টার মধ্যেই রেকর্ড গড়ল পদ্মাবতী

মাত্র চব্বিশ ঘন্টাতেই কামাল পদ্মাবতীর ট্রেলর,রিপোর্টে প্রকাশ, ৯ অক্টোবর পদ্মাবতীর ট্রেলার মুক্তি পাওয়ার পর ইউটিউবে ইতিমধ্যেই ১৫ মিলিয়ন ভিউ হয়েছে। কিন্তু, বাহুবলী টু-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর ভিউ হয়েছিল ১১ মিলিয়ন।খবরে প্রকাশ, মাত্র ২৪ ঘণ্টায় ১ কোটি ৫০ লাখ বার দেখা হয়েছে ট্রেলারটি। সেখানে স্টার ওয়ারস : দা লাস্ট জেডি ও জাস্টিস লিগের ট্রেলার দেখা হয়েছে মোটামুটি ১ কোটি ৩০ লাখ বার। এখন তো পদ্মাবতীর ট্রেলার দেখার সংখ্যা ক্রমশ বাড়ছে। ইতিমধ্যে ২ কোটি বার দেখা হয়েছে। 
আর ট্রেলার মুক্তি থেকেই একজন অভিনেতাই চর্চার মধ্যে রয়েছেন, তিনি হলেন রণবীর সিং।

তবে , রণবীরকে নিয়ে এই প্রশংসা হয়তো নিতে পারছেন না অভিনেতা শাহিদ কাপুর। আর সেজন্যই এক সোশ্যাল পোস্ট-এ তিনি, 'পদ্মাবতী' ছবিতে নিজের চরিত্র 'রতন সিং'-এর লুকের একটি ছবি দিয়ে , জানান, '১ ডিসেম্বর সে উঠে দাঁড়াবে, অপেক্ষায় থাকুন'। এরপর হ্যাশট্যাগ দিয়ে লেখা 'রাজপুত গর্ব'। আর শাহিদের এই টুইট ঘিরেই বেশ কিছু জল্পনা রটে চলেছে বলিউডে।



প্রসঙ্গত, সোমবার সামনে আনা হয় পদ্মাবতীর ট্রেলার। যা দেখে উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি অমিতাভ বচ্চন ও বাহুবলির পরিচালক রাজামৌলির মতো তারকা। ট্রেলারটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন হৃতিক রোশন, অনুষ্কা শর্মারাও।