পর্নস্টার মিয়া মালকোভা এবার আসছে হিন্দি সিনেমায়

পর্নস্টার মিয়া মালকোভা এবার আসছে হিন্দি সিনেমায়

পর্নস্টার সানির পর এবার আরেক আমেরিকান পর্নস্টার আসছেন হিন্দি সিনেমায়। পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে আপাতত সরগরম বলিউড।রিপোর্টে প্রকাশ, পরিচালক রাম গোপাল বর্মার হাত ধরে বি টাউনে ডেবিউ করবেন পর্ন স্টার মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ দিয়েই বি টাউনে আসছেন মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার সঙ্গে এ বিষয়ে চুক্তির পর, নিজেই টুইট করে সিনেমার বিষয়ে জানান মিয়া মালকোভা। আগামী সিনেমার জন্য বেশ কিছু ফটোশুটও মিয়া মালকোভা করে ফেলেছেন বলে খবর।
মহেশ ভাটের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন সানি লিয়ন ৷ আর এবার রামগোপাল বলিউডে আনতে চলেছেন পর্নস্টার মিয়া মালকোভাকে ৷ সম্প্রতি রামগোপাল, মিয়াকে সঙ্গে করে শ্যুটিং করে ফেললেন নতুন ভিডিও ‘গড, সেক্স , ট্রুথ’ ! ছবির পোস্টার ট্যুইটারে শেয়ার করে রামগোপাল লিখলেন, ‘মিয়ার সঙ্গে কাজ করা দারুণ অভিজ্ঞতা ৷ গোটা জীবনে ভুলে যাওয়ার মতো নয় ৷’


 

মিয়ার কেরিয়ার মিয়া মালকোভা মূলত আমেরিকায় কনট্র্যাক্ট এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। তারপর ২০১৪ সালে নয়া কনট্র্যাক্ট সাইন করেন হার্ড এক্স এর সঙ্গে। এরপর থেকে পর্ন ছবির বাজারে উত্তোরোত্তর সাফল্য পেয়ে যান তিনি।