পঁয়তাল্লিশে পা দিলেন ঐশ্বর্য, নতুন করে তাঁর প্রেম পড়লেন অভিষেক বচ্চন

পঁয়তাল্লিশে পা দিলেন ঐশ্বর্য, নতুন করে তাঁর প্রেম পড়লেন অভিষেক বচ্চন

দু'দশক ধরে বলিউড মাতাচ্ছেন তিনি। নিজের সৌন্দর্য আর অভিনয় দিয়ে মন জিতেছেন দর্শকের। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। আজ তাঁর ৪৫তম জন্মদিন। মাতৃত্বলাভের পর থেকে ঐশ্বরিয়া খুব বেছে বেছে কাজ করেন। মা, স্ত্রী, মেয়ে ও বউমা হিসেবে তাঁর দায়িত্বর জন্যই হয়তো কয়েকবছর ধরে তাঁকে বড় পরদায় খুবই কম দেখা গেছে। অন্য সেলিব্রিটি মায়ের মতো তিনি চাননি তাঁর মেয়ে বড় হোক ন্যানিদের হাতে। যদিও এটা খুবই আপেক্ষিক ব্যাপার, তবুও ঐশ্বরিয়া গুরুত্ব দিয়েছেন তাঁর মাতৃত্বের ভূমিকাকে। স্ত্রীর জন্মদিনে স্বামী অভিষেক বচ্চন কি করলেন জানেন? রাই-এর সঙ্গে একটি ছবি শেয়ার করেন জুনিয়র এ বি। যেখানে ঐশ্বর্যকে জড়িয়ে ধরে বসে থাকতে দেখা যায় অভিষেক। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন অভিষেক। যেখানে তিনি লেখেন, 'হ্যাপি বার্থডে ওয়াইফ। আই লাভ ইউ'। শুধু তাই নয়, ঐশ্বর্যই যে অভিষেকের সবচেয়ে সুখের জায়গা, ভাল লাগার জায়গা, তাও ওই স্টেটাস থেকে স্পষ্ট করে দেন জুনিয়র বচ্চন।

ঐশ্বর্যর সঙ্গে এক বিজ্ঞাপনী ভিডিওতে অভিষেকের একটি সংলাপ খুবই জনপ্রিয় হয় একটা সময়। যে সংলাপের শুরুতে ছিল 'যো বিবি সে করে প্যার..' , আর স্ত্রী কে যিনি সত্য়িই ভালোবাসেন , তিনি যেকোনও রকম উপহার দিতে পিছপা হননা! স্ত্রী অ্যাশের জন্মদিনে তাই সারপ্রাইজ দিতে ভোলেননি অভিষেকও। জন্মদিনের উপহার হিসাবে এবার অ্যাশকে নিয়ে গোরা বেড়াতে যান অভিষেক।


বলিউডে এখন অনেক অন্যধারার ছবি হচ্ছে। বিবাহিত অভিনেত্রী বা যাঁরা মা হওয়ার পরেও কাজ করে চলেছেন তাঁদের গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য ভাবছেন চিত্রনাট্যকাররা। আর তাই ঐশ্বর্যকে আমরা আরও বেশি করে বড় পর্দায় দেখতে পাব, এই আশাই করি। জন্মদিনে তাঁকে অনেক শুভেচ্ছা।