এবার সারোগেট মা-এর ভূমিকায় ঐশ্বর্য

এবার সারোগেট মা-এর ভূমিকায় ঐশ্বর্য

মেয়ে আরাধ্যা বড় হতেই ফেরও পুরোদমে কাজ শুরু করে দিয়েছেন ঐশ্বর্যা, জানা গিয়েছে, অ্যাশের ঝুলিতে আরও একটি ছবির অফার এসেছে৷ ছবির কাহিনীও পছন্দ হয়েছে বচ্চন বহুর৷ সূত্রের খবর ছবির কাহিনী সারোগেট মাদারকে কেন্দ্র করে৷ এই সারোগেট মায়ের চরিত্র অফার করা হয়েছে অ্যাশকে৷ ছবির নাম ঠিক হয়েছে ‘জ্যাসমিন’৷

ওই সিনেমায় ভারতের একাধিক ‘গর্ভ ভাড়া’ দেওয়া মায়েদের জীবনের গল্প তুলে ধরা হবে। ওই ধরনের মায়েরা কীভাবে অর্থের জন্য প্রথমে গর্ভ ভাড়া দেন এবং ৯ মাস গর্ভে রাখার পর সেই সন্তানকে অন্যের হাতে তুলে দেন, সেই গল্পই তুলে ধরা হবে। এবার সেই সব মায়েদের কথাই রিলের মাধ্যমে তুলে ধরবেন ঐশ্বর্য রাই বচ্চন।

খবরে প্রকাশ ‘জ্যাসমিন’ ছবিটি পরিচালনা করবেন ‘টয়লেট এক প্রেম কথা’ ছবি খ্যাত পরিচালক শ্রী নারায়ণ সিং এবং প্রেরণা অরোরা৷ ২০১৮ বছরটা অ্যাশের কাছে খুব লাকি হতে চলেছে৷ প্রেরণা অরোরার পরবর্তী ছবি ‘রাত অউর দিনে’ অভিনয় করতে দেখা যাবে তাকে৷ ১৯৬১ সালের ক্লাসিক ছবি ‘রাত অউর দিনের’ রিমেক এটি৷ ছবিতে অভিনয় করেছিলেন কিংবদন্তী নায়িকা নার্গিস৷ সেই বছর তিনি ফিল্মফেয়ার সেরা অভিনেত্রীর পুরস্কার পান৷সম্প্রতি বিষয়টি নিয়ে তোলপাড় হয়ে যায় সংবাদমাধ্যম। যদিও, বিষয়টি নিয়ে মুখে ‘রা’ কাটেননি বচ্চন বাড়ির বউমা।