স্বামীর গোয়েন্দা গিরির বিষয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী

স্বামীর গোয়েন্দা গিরির বিষয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী

স্ত্রী ওপর গোয়েন্দাগিরির অভিযোগ উঠেছিল নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে, এবার সেই অভিযোগকে কার্যত জল ছেলে দিলেন সিদ্দিকির স্ত্রী, তিনি জানিয়েছেন সেলিব্রিটি স্বামীর বিরুদ্ধে টার্গেট এবং অভিযোগ ভিত্তিহীন, ১০ মার্চ প্রথম ঘটনাটি সামনে আসে। থানে পুলিশ জানায়, জানুয়ারি মাসে মুম্বইয়ে ফাঁস হয় কল ডিটেলস রেকর্ড স্ক্যাম। যার জেরে ১১ জন প্রাইভেট ডিটেক্টিভকে গ্রেপ্তার করা হয়। তাদেরই একজন জেরায় জানিয়েছে, স্ত্রীর কল রেকর্ড ডিটেলস বের করেছিলেন নওয়াজ়উদ্দিন। তাও আবার নিজের আইনজীবীকে দিয়ে। সেই ঘটনার বয়ান নেওয়ার জন্য ডেকে পাঠানো হয়েছিল তাঁকে। তবে অভিনেতা যাননি। এরপর পুলিশের তরফে ঘটনাটি প্রকাশ্যে আনা হয়।

নওয়াজউদ্দিনকে সমর্থন করেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। তিনি ফেসবুক-এ লেখেন, 'নওয়াজ এমন কিছুই করেনি। ওর সেলিব্রিটি স্ট্যাটাস-এর জন্য ওকে সফট টারগেট বানানো হচ্ছে। খুব তাড়াতাড়ি সত্যিটা সামনে আসবে।' আলিয়া আরও লেখেন, ' বেশ কিছুদিন ধরেই আমার আর নওয়াজের সম্পর্ককে কেন্দ্র করে অনেক গুজব মিডিয়ায় ছড়াচ্ছে। এমন খবরও রটেছে , আমাদের নাকী ডিভোর্স হয়ে গিয়েছে, আমরা আর একসঙ্গে থাকি না। আমরা খুবই বিরক্ত। বাধ্য হয়েই আজ আমি মুখ খুললাম।'

নওয়াজ় সবার কাছে তারকা হতে পারে, আমার কাছে সেই ১৫ বছর আগের নওয়াজ়ই। এবার যে বিতর্কটি শুরু হয়েছে তার সত্যিটা খুব শিগগিরি সবার সামনে আসবে। আমি শুধু এটুকু জানি, নওয়াজ়ের উপর ওঠা সব অভিযোগ মিথ্যে ও ভিত্তিহীন। তারকা হওয়ার জন্যও তাঁকে টার্গেট করা হয়েছে।”