তনুশ্রীর অভিযোগকে মিথ্যা বললেন নানা পাটেকর

তনুশ্রীর অভিযোগকে মিথ্যা বললেন নানা পাটেকর

মুম্বইতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নানা পাঠেকর বলেন, প্রায়শই সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। তাই এতে নতুন করে কিছু বলার নেই। তবে ১০ বছর আগে যৌন হেনস্থা হয়েছে বলে তনুশ্রী যে অভিযোগ করছেন, তা আগেও ভুল ছিল, এখনও ভুল।তিনি জানান, গোটা বিষয়টি নিয়ে তাঁকে মুখ খুলতে বারণ করেছেন তাঁর আইনজীবী। এর থেকে বেশি কোনও কথাই সাংবাদিকদেক সামনে বলতে চাননি নানা। তবে তাঁর ছেলে মালহার পাটেকর গোটা বিষয়টি স্পষ্ট করার জন্যই নানাকে প্রেস কন্ফারেন্সে বাধ্য করেন বলে জানা গিয়েছে। উল্লেখ্য, ২০০৮ সালের ফিল্ম 'হর্ন ওকে প্লিজ' ছবির জন্য তনুশ্রী ও নানা শ্যুটিং করছিলেন।

তবে রবিবার জানা গিয়েছিল, সোমবার তনুশ্রী প্রসঙ্গে সাংবাদিক বৈঠক করবেন নানা পাটেকার। সেখানেই নিজের বক্তব্য জানাবেন তিনি। কিন্তু গতকাল রাতে নানা ছেলে মলহার মিডিয়াকে ফোন করে বাতিক করে দেন বৈঠক। এরপরই একের পর এক সংবাদের শিরোনামে উঠে আসে, নানার সাংবাদিক সম্মেলন বাতিল করার কথা। এরপরই নিজের মুখ খোলেন অভিনেতা। নিজের মেজাজে তিনি বলেন, ” আমি কোনও সাংবাদিক বৈঠক ডাকিনি, যা বাতিল করা হয়েছে! পুরোটাই রটনা।”

এদিকে তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকরকে নিয়ে যখন উত্তপ্ত সংবাদমাধ্যম, সেই সময় পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি বলেন, ২০১৪ সালে ‘কুইন’-এর শুটিংয়ের সময় মত্ত অবস্থায় বিকাশ তাঁকে জড়িয়ে ধরতেন। কখনও তাঁকে জাপটে ধরে চুলে মুখ গুঁজে দিতেন।