বিয়ের দিনই মাদালসা-মিমোর বিয়ে সম্পন্ন, আজ অনুষ্ঠান

বিয়ের দিনই মাদালসা-মিমোর বিয়ে সম্পন্ন, আজ অনুষ্ঠান

গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্র মিমো বা মহাক্ষয় চক্রবর্তী। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন ভোজপুরী এক অভিনেত্রী।

তামিলনাড়ুর উটিতে আজ আসর বসতে চলেছে মিঠুন পুত্র মিমোর। এদিন , মিঠুন চক্রবর্তীর উটির একটি হোটেলেই আয়োজন হয়েছে এই বিবাহ বাসরের। শুধুমাত্র পরিবারের ঘনিষ্ঠ সদস্যরাই এই আয়োজনে অংশ নেবেন। উল্লেখ্য, পাত্রী মাদালসা শর্মার সঙ্গে এর আগে মার্চ মাসে বাগদান পর্ব হয়ে যায় মিমোর। এরপর জুলাইয়ের প্রথম সপ্তাহে ৭ তারিখ বিয়ের আসরবসে। তবে বিয়ের ঠিক কিছুদিন আগেই মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। শুধু তাই নয়, অভিযোগকারিনী মহিলার দাবি ছিল, মিমো তাঁকে গর্ভপাত করাতে বাধ্য করেন। এরপরই তদন্তে নামে পুলিশ।

বিয়ের আগে মাদালসার মা শিলা শর্মা এ বিষয় মন্তব্য করে বলেছিলেন, “বিয়ে যেদিন ঠিক করা হয়েছে সেই দিনেই হবে৷ ২০১৫ সালে মিমোর সঙ্গে মেয়েটির (অভিযোগকারিনী) দেখা হয়েছিল৷ সেটা আমরা জানতাম৷ মিমো ওর বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছে৷ আর এখন ওই মেয়েটি মুখ খুলল কেন? এতদিন পর?

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, বিয়ে সেদিন মোটেই বাতিল হয়নি। রেজিস্ট্রি সেদিনই হয়েছে। আজ অনুষ্ঠান করে বিয়ে হওয়ার কথা। মিমোদের পরিবারের এক ঘনিষ্ঠ সদস্য সেই খবর নিশ্চিতও করেছে। আজ অনুষ্ঠান করে বিয়ের আগে গতকাল সঙ্গীত অনুষ্ঠানও হয়েছে। শুধু অতিথি তালিকা কেটে ছোট করা হয়েছে।