শাহিদ-মীরার লিপকক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

শাহিদ-মীরার লিপকক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

প্রথম দীপাবলিতে কিন্তু ডিজাইনার পোশাক পরেই উত্সবে হাজিরা দেয় শাহিদ-মীরার ছেলে। জেইনের সঙ্গে ছিল বড় দিদি মিশাও। দীপাবলি উত্সবের শুরুতেই শাহিদ কাপুরের দুই সন্তানের সেই ছবি ভাইরালও হয়ে যায়। খুবই কম সংখ্যাক নেটিজেনরা মীরাকে সমর্থন করেছেন এবং তাঁদের এই ছবির প্রশংসা করেছেন৷ একাংশ সমর্থন করলেও বাকিরা রে রে করে উঠেছে এই ছবি দেখে৷ এক একজনের এক একটা দাবিতে, কমেন্টে ভরে উঠছে মীরার এই পোস্ট৷অনেকে এও লিখেছেন, এই ছবি মীরার কাছে এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা সঠিক মনে হয়েছে৷ কিন্তু এই একই ছবি তিনি মা-বাবার সামনে দেখাতে পারবেন কিনা সেই প্রশ্নও করেছে নেটিজেনরা৷ শাহিদের ভক্তরা তাঁকে অনুরোধ করেছেন এই ধরণের ছবি পোস্ট না করতে৷

শুধু শাহিদ-মীরার দিওয়ালি নয়, এই বছরের দিওয়ালি খুব স্পেশাল মিশা কাপুরের জন্যও। ভাই জ়্যায়েনের সঙ্গে এটাই তার প্রথম দিওয়ালি। মীরা শেয়ার করেছেন মিশার গোলাপি রঙয়ের পোশাক পরা একটি ছবি। সেখানে তিনি মিশাকে 'সানশাইন' বলে সম্বোধন করেছেন।

দিওয়ালিতে জ়্যায়েনের পাওয়া উপহারেরও ছবি শেয়ার করেছেন মীরা। সোশাল মিডিয়ায় মীরা খুব একটা অ্যাক্টিভ নন। কিন্তু, এইসব ছবি দেখে বোঝা যাচ্ছে, উৎসবের মরশুমে আনন্দের জোয়ারে ভাসছে কাপুর পরিবার।